আজ ২৭শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই আগস্ট, ২০২০ ইং

সাতকানিয়া বাজালিয়ায় স্বাস্থ্যখাত নেই বললেই চলে”গ্রামবাসীর প্রধানমন্ত্রীর প্রতি দৃষ্টি আকর্ষণ!!

আদনান সেলিম, বান্দরবান সংবাদদাতা:

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যখন স্বাস্থ্যখাতকে এগিয়ে নিয়ে গ্রামেগঞ্জে সেবার মান ১০০% করতে প্রাণপণ চেষ্টায় ব্যস্ত ঠিক সেই মুহূর্তে বাজালিয়া পুরানগড়ের একমাত্র সরকারি হাসপাতাল বাজালিয়া স্বাস্থ্য উপকেন্দ্রের ভিন্নরূপ।

বাজালিয়া ও পুরানগড় ইউনিয়নের একমাত্র ঐতিহ্যবাহী সরকারি হাসপাতাল বাজালিয়া স্বাস্থ্য উপকেন্দ্র । যদিও বা হাসপাতাল ঠিকই আছে কিন্তু হাসপাতালে দীর্ঘ দিন যাবত নেই কোন ডাক্তার, নেই কোন মেডিকেল টেকনোলজিস্ট, ফার্মাসিস্ট ও পিওন।
কিন্তু এই ব্যাপারে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয়ের কোন নজর নেই বললে চলে।
তাই এলাকার একজন সাধারণ নাগরিক হিসেবে এই ব্যাপারে প্রধানমন্ত্রী, স্বাস্থ্যমন্ত্রী ও স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক এবং স্থানীয় প্রসাশন মহোদয়ের বরাবরে আকুল আবেদন খুব দ্রুত শূন্য পদ পূরণ করে এলাকার অসহায় ও গরীব লোকদের স্বাস্থ্যসেবা নিশ্চিত করার জন্য দ্রুত পদক্ষেপ গ্রহণে হস্তক্ষেপ কামনা করছি।
তাছাড়া যেসব ব্যাক্তিরা হাসপাতালের সম্পত্তিকে নিজের ব্যক্তিগত সম্পত্তি হিসেবে ব্যাবহার করছে তাদের ব্যাপারে সবাইকে সচেতন হওয়ার অনুরোধ রইল বলেন ছাএ নেতা রকিব।আরো বলেন
চলুন সবাই সবার অবস্থান থেকে আমাদের এই সামাজিক সম্পদ রক্ষা করি এবং নিজেদের অধিকার আদায়ের জন্য বিষয়টি নিয়ে সচেতন হওয়ার চেষ্টা করি।
এবং নিজেদের সেবা নিজেরাই নিশ্চিত করি।
এ বিষয়ে আরো বলেন আমরা সাতকানিয়া বাজালিয়াবাসি সব কিছু থেকে অবহেলার পাএ গ্রাম বাংলার মানুষ স্বাস্থ্যখাত সহ রাস্তা ঘাট নিয়ে বেশ অসুবিধায় আছেন।
এছাড়া গ্রামবাসী বলেন সময়ের দাবি স্বাস্থ্যখাতকে উন্নত করা এবং রাস্তাঘাট সংস্কারের আকুল আবেদন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে।

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ