আজ ২৭শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই আগস্ট, ২০২০ ইং

চৌমুহনীতে লঙ্গরখানায় উন্মুক্ত ভোজের আয়োজন করেছে এসএসসি (১৯৭২-২০২০) ফেসবুক গ্রুপ।

মোঃ আকবর হোসাইন, নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর চৌমুহনীতে লঙ্গরখানার ৯৫তম দিনে ছিন্নমূল মানুষের জন্য উন্মুক্ত ভোজের আয়োজন করেছে SSC (1972-2020) students of Noakhali ফেসবুক গ্রুপ।

আজ শুক্রবার দুপুরে বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাজার রেলওয়ে স্টেশনে (লঙ্গরখানায়) প্রায় ৩০০ জন অসহায় মানুষের জন্য এই খাবারের আয়োজন করা হয়। এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ মাহবুব আলম, চৌমুহনী পৌরসভার মেয়র জনাব আক্তার হোসেন ফয়সাল, চৌমুহনী বাজার সাধারণ ব্যবসায়ী সমিতির কার্যকরী সভাপতি জনাব মেহের উল্যাহ মিয়া সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ। এসময় তাঁরা এই অসামান্য অবদানের জন্য আয়োজকদের সাধুবাদ জানান এবং নোয়াখালীতে এই ধরনের কার্যক্রমের ভূয়সি প্রশংসা করে সকলকে উৎসাহিত করেন।

এদিকে অসহায় দরিদ্রদের জন্য খাবারের আয়োজনের বিষয়ে গ্রুপের ক্রিয়েটর এডমিন ও আয়োজকের মুখপাত্র জনাব রিমন ভূঁইয়া জানান, আমাদের নৈতিক দায়িত্ব থেকে আমরা SSC (1972-2020) Students of Noakhali অসহায়দের পাশে থাকতে চেয়েছি‌ বিধায় এই ধরনের উদ্যোগ নেয়া হয়েছে। পরবর্তীতে আমাদের সেবামূলক কার্যক্রম আরো চালিয়ে যাবো ইনশাআল্লাহ।
তিনি আরো বলেন, আমাদের সংগঠনের মূল কার্যক্রম হলো অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়ানো। আমি অন্যান্য সকল সংগঠনের প্রতি আহ্বান জানাই আপনারা নিজ নিজ অবস্থান থেকে সামর্থ্য অনুযায়ী অসহায় দরিদ্রদের পাশে দাঁড়ান।

উল্লেখ্য, মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে লকডাউন চলাকালীনের শুরু থেকেই অসহায়, ভাসমান ও ছিন্নমূল মানুষের জন্য লঙ্গরখানা স্থাপন করেছে বেগমগঞ্জ উপজেলা প্রশাসন। আর এতে প্রতিদিনই মিলছে নানান আয়োজনে ছিন্নমূল মানুষের তরে দুমুঠো আহার। যেখানে রীতিমতো সকল প্রতিবন্ধকতা মাড়িয়ে অনায়াসে শ্রম দিয়ে যাচ্ছে উপজেলা প্রশাসন কর্তৃক নিয়োজিত প্রায় অর্ধশত সেচ্ছাসেবক।

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ