আজ ২২শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ৬ই জুলাই, ২০২০ ইং

কবিরহাটে বসত ঘরে ঢুকে স্কুলছাত্রীকে ধর্ষণ!

মোঃ আকবর হোসাইন, নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর কবিরহাটের সুন্দলপুর ইউনিয়নের বসত ঘরে ঢুকে দশম শ্রেণির এক স্কুল ছাত্রী (১৫) কে হাত-মুখ বেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে।

সোমবার (২৯ জুন) সন্ধ্যায় উপজেলার সুন্দলপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বারিপুকুর পাড় এলাকায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

এ ঘটনায় রাত ১১টার দিকে ভুক্তভোগীর মা বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন। তবে অভিযুক্ত আব্দুর রহিম রবিন (২০) পলাতক রয়েছেন।

ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা যায়, সোমবার বিকালে ওই ছাত্রীর মা তার নানার বাড়ীতে যায়। এ সুযোগে পাশ্ববর্তী বাড়ীর সামছু জামান মানিকের বখাটে ছেলে আব্দুর রহিম রবিন ওই ছাত্রীর বসত ঘরে ডুকে তাদের খাটের নিচে ওঁৎপেতে থাকে। অপরদিকে সন্ধ্যা সাড়ে ৬টার সময় বাহিরের কাজকর্ম শেষে ওই স্কুল ছাত্রী ঘরে ঢুকলে রবিন তাকে ঝাপটে ধরে জোর পূর্বক ধর্ষণের চেষ্টা করে। আর এতে ঐ ছাত্রী বাধা দিলে অভিযুক্ত বখাটে তার হাত মুখ বেঁধে ধর্ষণ করে। এসময় পাশ্ববর্তী এক গৃহবধূ ঘর থেকে ধস্তাধস্তি ও ভিকটিমের চিৎকার শুনে তাকে বাঁচাতে এগিয়ে আসলে ঘটনাস্থল থেকে ধর্ষক রবিন পালিয়ে যায়।

কবিরহাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফজলুল কাদের পাটোয়ারী ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরও জানান, ঘটনায় ওই ছাত্রীর মা রবিনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন। মঙ্গলবার সকালে ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হবে। অভিযুক্ত আসামীকে গ্রেফতারে জোর তৎপরতা চালাচ্ছে পুলিশ।

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ