আজ ২২শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ৬ই জুলাই, ২০২০ ইং

করোনায় নোয়াখালীতে প্রাণ গেল এএসআইয়ের।

ফখরুদ্দিন শাহ রিপন,নোয়াখালী প্রতিনিধিঃ

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নোয়াখালীতে পুলিশের এক এএসআইয়ে মৃত্যু হয়েছে। তার নাম মো. ওমর ফারুক (৩৫)। রোববার রাতে গুরুতর অসুস্থ অবস্থায় বেগমগঞ্জের বাড়ি থেকে ঢাকার রাজারবাগ পুলিশ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
বেগমগঞ্জ থানার ওসি হারুন-উর-রশিদ চৌধুরী করোনায় এএসআই ফারুকের মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করেছেন।
সোমবার তিনি বলেন, ওমর ফারুক হাতিয়ার নলচিরা নৌ-পুলিশ ফাঁড়ির এএসআই হিসেবে কর্মরত ছিলেন। তাকে এর মধ্যে ঢাকার সদরঘাট নৌ-পুলিশে বদলি করা হয়। তিনি ২১ জুন বদলি সূত্রে সেখান থেকে ছাড়পত্র নিয়ে যোগদানের ছুটি কাটাতে সোনাইমুড়ী উপজেলার আমিশাপাড়ার শ্বশুরবাড়িতে যান। সেখানে তিনি অসুস্থ হন। ২৪ জুন তিনি বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা পরীক্ষা করতে দেন। পরের দিন জানা যায়, তিনি করোনা পজিটিভ।
ওসি আরও বলেন, ২৭ জুন ওমর ফারুক শ্বশুরবাড়ি থেকে বেগমগঞ্জে তার নিজের বাড়িতে যান। রোববার রাতে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। রাত সাড়ে ১০টার দিকে পরিবারের পক্ষ থেকে তাকে বিষয়টি জানানো হয়। তাকে ঢাকায় পাঠানোর জন্য একটি অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করা হয়। পথেই তিনি মারা যান।
বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা অসীম কুমার দাস বলেন, নমুনা পরীক্ষার ফলাফল পাওয়া পর্যন্ত এএসআই ফারুকের শরীরে তেমন কোনো উপসর্গ ছিল না। রোববার রাতে তাকে বিষয়টি জানানো হলে তিনি তাকে ঢাকার রাজারবাগ পুলিশ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছিলেন।

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ