আজ ২২শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ৬ই জুলাই, ২০২০ ইং

সোশ্যাল মিডিয়ায় ছবি দেখে সড়ক সংস্কারের দায়িত্ব নিলেন ঝালকাঠির ফোরকান সিকদার।

সৈয়দ রুবেল, ঝালকাঠি প্রতিনিধি :

ঝালকাঠি পৌরশহরের ৬নং ওয়ার্ডের কৃতিসন্তান সৌদি প্রবাসী ফোরকান সিকদার এর সহযোগিতায় ঝালকাঠি পৌর এলাকার ৬নং ওয়ার্ডের, বটতলা টু নেছারাবাদ চলাচলের অকেজো সড়কটি নিজ উদ্যোগে আর্থিকভাবে সহযোগীতা করে নতুন করে মেরামত করে দিয়েছেন।

শহরে বটতলা টু নেছারাবাদ চলাচলের রাস্তাটা দীর্ঘদিন ধরে চলাচলের জন্য অনুপযোগী হয়ে পরেছিল , ওই এলাকার কিছু যুবসমাজ রাস্তাটির ছবি তুলে প্রতিবাদ,এবং দুঃখ প্রকাশ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোষ্ট দিলে সেই পোষ্ট দেখেন ফোরকান সিকদার। এলাকার যুবসমাজ এর সাথে আলাপ আলোচনা করে রাস্তাটা মেরামত করে দেন।

ফোরকান সিকদার বলেন, আমার মনে হয় এই রাস্তা হবে, তবে করোনা ভাইরাস পরিস্থিতির পরে এমনকি যদি করোনা ভাইরাস আরো কিছুদিন থাকে তাহলে হবে না,,কারণ সামনে পৌরসভার মেয়র নির্বাচন এসে যাবে তখন হয়ত করতে পারে পৌরসভা।সেই পর্যন্ত যেতে যেতে বর্ষাকাল এসেও যেতে পারে তখন আরও ভয়ংকর হতে পারে স্কুল কলেজ ও বাড়ি ঘরের লোকজন চলাচলে অনেক অসুবিধা হবে বলে মনে করেন।

তিনি আরো বলেন, আমি মনে করি সব সমাধান হইতে সময় লাগবে তার চেয়ে কোন রকম গাড়ি নিয়ে চলাচল করার পরিবেশ সৃষ্টি করা যায় কিনা এলাকার যুবসমাজ ধারা তাহলে এলাকার ছেলে হিসেবে তাদের পাশে থাকবে যে কথা সেই কাজ করে দিলেন সবার সাথে আলোচনা করে।

তিনি আরও বলেন ৬নংওয়ার্ডের সবার সহযোগিতা,দোয়া,ভালবাসা পেলে আগামী দিনগুলোতে এভাবেই জনগনের সেবা করতে চাই।

ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করলেন এলাকার যুবকদের প্রতি যারা শ্রম দিয়ে রোদ বৃষ্টিতে ভিজে কাজ করছে তাদের কে।

এলাকার সাধারণ মানুষ ফোরকান সিকদার এর জন্য দোয়া করছেন, এবং কৃতজ্ঞতা প্রকাশ করছেন তার সাথে সাথে এলাকার লোকজন সব সময় পাশে থাকার দাবী করছেন। অকেজো রাস্তাটি মেরামত করার জন্য মহতি উদ্যোগকে জানিয়েছেন এলাকার জনগণ।

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ