আজ ১৯শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ৩রা জুলাই, ২০২০ ইং

ডাঃ এম আর গণি’র মৃত্যুতে আ.লীগ নেতা এম এ মালেকের শোক।

কর্ণফুলী প্রতিনিধি >>

বঙ্গ বন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের নিবেদিত প্রান, বাশখালী উপজেলার প্রয়াত নেতা আলহাজ্ব সুলতানুল কবির চৌধুরী এর আনুগত্যের অনুসারী,সাং বানিক গ্রাম,বাশখালী।বর্তমান টিকানা- রহমতগঞ্জ, চট্টগ্রামে বসবাস কারী জনসেবাক চিকিৎসক জনাব ডাঃ এম আর গনি পিতা- মৃত- আশরাফ আলী সাহেব করোনা (কোভিট-১৯ আক্রান্ত) পজেটিভ হয়ে চট্টগ্রাম ডেল্টা হসপিটালে ৭ তলায় ৮০৪ নং কেবিনে আজ সকাল বেলায় ইন্তেকাল করেছেন। মরহুমের ওসিয়ত মোতাবেক আজ বাদে জেহর চট্টগ্রাম আন্দরকিল্লা কদম মোবারক জামে মসজিদে সম্মানীত ঈমামের অনুমতিক্রমে সামাজিক দুরুত্ব বজায় রেখে জানাজার নামাজ পড়ান- হযরতুল আল্লামা জনাবে মৌলানা মুজাদ্দে আজম হযরতুল আল্লামা জনাবে মৌলানা আলতাফুর রহমানের স্নেহধন্য ছেলে হযরতুল আল্লামা জনাবে মৌলানা আবুল হাসনাত আলাভী মাঃ জিঃ আঃ।তার জানাজা শেষে তাকে কমদ মেবারক জামে মসজিদ কবরস্থানে তাহার দাপন সম্পাদন করা হয়।তিনি মৃতৃ কালে -তার এক স্ত্রী, এক ছেলে, ও তিন কন্যা সন্তান সহ অসংখ্য আত্বীয় স্বজন ও ভক্ত অনুরাগী ও গুনগ্রাহী রেখে যান।
তার মৃত্যুতে শোকাহত পরিবারের সাথে সমবেদনায় শোক সংবাদ জানান তার জামাতা ও কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সদস্য ও কর্ণফুলী থানার বিট পুলিশিং কমিটির সভাপতি জনার আলহাজ্ব ইঞ্জিঃ এম এ মালেক,।তিনি মহান রাব্বুল আলামিনের দরবারে প্রার্থনা করেন- যেন তাকে জান্নাতুল ফেরদৌস নসীব করেন।
তিনি আরো বলেন,আজ-গোটা বিশ্বে বিখ্যাত স্বনামধন্য লোকজন সহ লক্ষাধীক মানুষ আদরের পরিবার পরিজনের মায়ামতা ত্যাগ করে – না ফেরার দেশে চলে গেলেন। কেননা –
যে মহামারি করোনা ভাইরাসে মানে না কোন- উচু-নীচ, মানে না কোন ধনী-গরীব, মানে না-কোন জাত-বেজাত, মানে না- কোন কাল-ধল,মানে না-কোন ফকির -আমির,মানে না-কোন বৃদ্ধ-আবাল। জাতী, ধর্ম-বর্ণ নির্বিশেষে কোন ভেদাভেদ বিহীন এই করোনা ভাইরাসে আক্রমন করে থাকে। তার শোকাহত পরিবারের সাথে সমবেদনায় শোক সংবাদ তিনি।
তিনি পরম দয়াময় আল্লাহর দরবারে শোকরিয়া আদায় পুর্বক প্রার্থনা করেন যে – আল্লাহ পাক যেন, সবাইকে শারিরীক সুস্থতা, দৈহিক নিরাপত্তার বেষ্টনীতে দীর্ঘায়িত জীবন দান করেন।আমিন।

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ