আজ ২২শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ৬ই জুলাই, ২০২০ ইং

দক্ষিণ আফ্রিকায় আটকে পড়া যাত্রীদের নিয়ে দেশে ফিরেছেন চার্টার্ডের বিশেষ ফ্লাইট!

আন্তর্জাতিক ডেস্ক :

মরনব্যাধী করোনাভাইরাসের পরিস্থিতিতে দক্ষিণ আফ্রিকায় আটকে পড়া বাংলাদেশী তাবলীগ জামাতের ৪২ জন প্রবাসী ও অসংখ্য বাংলাদেশী পর্যটকগন দেশে ফিরতে চাওয়া প্রবাসীদের জন্য চার্টার্ডের বিশেষ ফ্লাইট টি আগামী ৭ জুন বাংলাদেশের উদ্দেশ্যৈ দক্ষিণ আফ্রিকা ছেড়ে যাবে এবং ফিরবে ৯ জুন।

দক্ষিণ আফ্রিকায় বসবাসরত কমিউনিটির নেতৃবৃন্দ ও দক্ষিণ আফ্রিকা বাংলাদেশ দূতাবাসের মাননীয় হাই কমিশনার জনাব সাব্বির আহমেদ সহ দীর্ঘদিন নিরলস পরিশ্রম করে সকলের যৌথ সহযোগিতার মাধ্যমে চার্টার্ড ফ্লাইটের বিশেষ বিমানে তাদের কে দেশে পাঠানোর অফিসিয়াল সম্পুর্ণ প্রক্রিয়া ইতি মধ্যে চূড়ান্ত করেছেন।

সূত্র জানায়, ফ্লাইট এর সম্ভাব্য তারিখ আগামী ৭ জুন ২০২০ (আবহাওয়া যাত্রীসংখ্যা প্রাপ্যতা এবং অন্য যেকোনো অপ্রত্যাশিত পরিস্থিতির জন্য ফ্লাইটের তারিখ পরিবর্তনশীল )।

মাননীয় হাই কমিশনার আরো জানিয়েছেন যে , দক্ষিণ আফ্রিকায় আগামী ৯ জুন ফিরতি ফ্লাইটে আটকে পড়া যে সকল যাত্রীগন ফেরত আসতে চাচ্ছেন ,যাদের পাসপোর্ট ও দক্ষিণ আফ্রিকার নাগরিক এমনকি বৈধ পারমিট এর মেয়াদ আছে। তাদেরকে দক্ষিণ আফ্রিকা হাইকমিশন দিল্লিতে জরুরী ভাবে ইংলিশে মেইলের মাধ্যমে অনুমতি নিতে নিম্ন ঠিকানায় যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ করা যাচ্ছে।

( Mail address: Joubertb@dirco.gov.za
Cell phone number Ben Jobert +919818041117 )
নিম্ন ঠিকানা:
Bangladesh high commission in Pretoria South Africa
Shabbir Ahamad Chowdhury,
High Commissioner
# Email address : sh2064@yahoo.com
# WhatsApp number : +27 627304995
# Mrs Khaleda Begum’s . Consular of the Bangladesh high commission in Pretoria South Africa.

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ