আজ ২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

শ্রীপুরে ট্রাক ও মোটরসাইকেল দূর্ঘটনায় নানি ও নাতনি নিহত!

মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুরঃ

গাজীপুরের শ্রীপুরে ট্রাক ও মোটরসাইকেল দূর্ঘটনায় নির্মম ভাবে নিহত হয়েছে নানি ও নাতনি। এ ঘটনায় মোটরসাইকেল চালক আহত হয়েছেন।

বুধবার (১৮ জানুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার বদনীভাঙ্গা গ্রামের চুক্কাবাড়ি এলাকায়
বদনীভাঙ্গা-গাজীপুর আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার বদনীভাঙ্গা গ্রামের মজমের চালা এলাকার মৃত আব্দুস ছোবহানের স্ত্রী বাছিরন (৫০) ও উপজেলার মাওনা ইউনিয়নের শিরিশগুড়ি গ্রামে বাবুল মিয়ার মেয়ে নুসরাত (৭)। নিহতরা সম্পর্কে নানি-নাতনি। এ ঘটনায় আহত মোটরসাইকেল চালক বাবুল মিয়াকে (৩০) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাওনা পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মোঃ খোরশেদ আলম জানান, লাকড়ি বোঝাই একটি ট্রাক উপজেলার বদনীভাঙ্গা গ্রামের বেতঝুড়ি থেকে বদনীভাঙ্গা-গাজীপুর আঞ্চলিক সড়ক হয়ে গাজীপুর বাজারের দিকে যাচ্ছিল। ট্রাকটি বদনীভাঙ্গা চুক্কাবাড়ি নামক জায়গায় পৌঁছালে বিপরীত দিকে থেকে আসা মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লাগে। মোটরসাইকেলে থাকা বাছিরন, নুসরাত ও বাবুল মিয়া ছিটকে সড়কে পড়ে যান। এতে বাছিরন ঘটনাস্থলে ও নুসরাত হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। বাবুল মিয়াকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে।

তিনি আরও জানান, এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করা গেলেও চালক পালিয়ে গেছেন। নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।


Deprecated: Theme without comments.php is deprecated since version 3.0.0 with no alternative available. Please include a comments.php template in your theme. in /home/somoyerb/public_html/wp-includes/functions.php on line 5059

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ