আজ ২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

দাগনভূঞা রিপোর্টার্স ইউনিটির নির্বাচন সম্পন্ন।

প্রেস বিজ্ঞপ্তি:

দাগনভূঞা কর্মরত পেশাদার সাংবাদিকদের সংগঠন দাগনভূঞা রিপোর্টার্স ইউনিটির ২০২৩ সালের কার্যনির্বাহী কমিটির নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় দৈনিক আমার সংবাদ ও সাপ্তাহিক ফেনীর প্রত্যয়ের বার্তা সম্পাদক জসিম উদ্দিন ফরায়েজী সভাপতি ও দৈনিক গন মানুষের আওয়াজ ও দৈনিক নয়াপয়গাম দাগনভূঞা প্রতিনিধি আব্দুল মুনাফ পিন্টু সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বাকী সব কয়টি পদে ভোটাভোটির মাধ্যমে শুক্রবার (১৩ জানুয়ারী) রাতে প্রধান নির্বাচন কমিশনার ফেনী প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বিএমএসএফ কেন্দ্রীয় সাধারণ সম্পাদক জসিম মাহমুদ নির্বাচিত ঘোষণা করেন।

এসময় সোনাগাজী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম উপস্থিত ছিলেন।

কমিটির অপর সদস্যরা হলেন-সহ-সভাপতি নুর ইসলাম (দৈনিক দেশের কন্ঠ) সহ-সভাপতি দেওয়ান মো ইকবাল (দৈনিক রূপালী দেশ), সহ-সাধারণ সম্পাদক মোঃ জুলফিকার আলম (দৈনিক সকালের সময় ও দৈনিক স্টার লাইন ), কোষাধ্যক্ষ সুমন পাটোয়ারী (দৈনিক আমার সময় ও দৈনিক স্টার লাইন),সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন টিপু (দৈনিক গনমুক্তি),
দপ্তর ও প্রচার সম্পাদক নুর হোসেন ( দৈনিক ভোরের দর্পণ), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আসফাল আহমেদ রাফি (দৈনিক রূপালী দেশ ও বঙ্গটিভি।

কার্যনির্বাহী সদস্য হলেন মোয়াজ্জেম হোসেন মালদার (এশিয়ান টিভি ও দৈনিক যায়যায়দিন) জিয়াউল হক পিন্টু (আরটিভির ক্যামেরা)। সাধারণ সদস্যরা হলেন- জাহেদ হাসান (দৈনিক আলোকিত সকাল), নাজমুল হাসান শুভ সাপ্তাহিক জনতার বিপ্লব।


Deprecated: Theme without comments.php is deprecated since version 3.0.0 with no alternative available. Please include a comments.php template in your theme. in /home/somoyerb/public_html/wp-includes/functions.php on line 5059

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ