আজ ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

জগন্নাথপুর উপজেলা আ.লীগের সম্মেলন।

মোঃ মোশফিকুর রহমান স্বপন, সুনামগঞ্জ:

পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি বলেন,
আমি কোনো নেতা ছিলাম না।আমাকে কেউ চিনতেন না।আমি চাকুরী করতাম ছোটখাটো সামান্য বেতনে।সেই ভাবে আমার জীবন কেটেছে। আর মনে প্রাণে আমার জীবনে শ্রেষ্ঠ নেতা ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব।যাকে স্কুলে দেখে দেখে বড় হয়েছি। তার সঙ্গে কাজ করা আমার সুযোগ হয়নাই। কিন্তু তাকে আমি সারা জীবন দ্রুব তারা মনে করি।যদিও বঙ্গবন্ধুর সঙ্গে কাজ করার সুযোগ হয়নাই। কিন্তু বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার সঙ্গে কাজ করার সুযোগ হয়েছে।আমি কর্মী হিসেবে কাজ করছি, উন্নয়ন করছি।

বুধবার দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা সদরের স্বরূপ চন্দ্র সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আকমল হোসেন’র সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। তিনি বলেন, আমরা পাকিস্তানের শোষণে দুনিয়ার মধ্যে একটা দরিদ্র দেশ ছিলাম। বঙ্গবন্ধুর নেতৃত্বে লড়াই করে দেশ স্বাধীন করেছি। ধ্বংসস্তুপের উপর উন্নত সমৃদ্ধ দেশ গড়ার কাজ শুরু করেছিলেন বঙ্গবন্ধু। কিন্তু দেশী বিদেশী ষড়যন্ত্রে বঙ্গবন্ধু স্বপরিবারে নিহত হন ১৯৭৫ সালের ১৫ আগস্ট। উন্নয়ন থেকে ছিটকে পড়ে বাংলাদেশ। জিয়া, এরশাদ সরকরের টাকা পয়সা খাটিয়ে দল গঠন করেছেন।

সম্মেলনে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য আজিজুস সামাদ ডন, জ্যেষ্ঠ সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সহসভাপতি মুহিবুর রহমান মানিক। সম্মেলনের উদ্বোধন করেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান। প্রধান বক্তার বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন।


Deprecated: Theme without comments.php is deprecated since version 3.0.0 with no alternative available. Please include a comments.php template in your theme. in /home/somoyerb/public_html/wp-includes/functions.php on line 5059

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ