আজ ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

গাজীপুরে চোরাই মোবাইলসহ চোর চক্রের দুই সদস্য আটক!

মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুরঃ

গাজীপুর সদর উপজেলার বাঘেরবাজার এলাকা
থেকে ৯ টি চোরাই মোবাইলসহ চুর চক্রের দুই সদস্যকে আটক করেছে জয়দেবপুর থানা পুলিশ।

আটককৃতরা হলেন, পঞ্চগড় জেলার দেবীগঞ্জ থানার মৌমারী গ্রামের আব্দুল মজিদের ছেলে নুর হোসেন (২২) সে গাজীপুরের শ্রীপুর উপজেলার পুরান বাজার এলাকায় ইব্রাহিম মোড়লের বাড়িতে কর্মচারী। জসিম উদ্দিন(২৩) শ্রীপুর উপজেলার ধনুয়া গ্রামের মৃত আবুল হাসেমের ছেলে। সে সদর উপজেলার ভাওয়ালগড় ইউনিয়নের শিরিরচালা গ্রামের শাহাদাত গাজীর দোকানের কর্মচারী হিসেবে কাজ করেন।

জয়দেবপুর থানার এসআই ইবনে সাউথ জানান, জয়দেবপুর থানাধীন শিরিরচালা বাঘেরবাজার এলাকায় তাইজুদ্দিনের মার্কেটে আয়মান টেলিকম নামক ভাড়াকৃত দোকান থেকে অজ্ঞাত নামা চোরেরা দোকানে প্রবেশ করে মোবাইল ও নগদ টাকা চুরি করে নিয়ে যায়। পরে ঘটনাস্থলের সিসি টিভি ফুটেজ পর্যালোচনা করে তথ্যপ্রযুক্তির সহায়তায় বাঘেরবাজার এলাকায় অভিযান চালিয়ে বিভিন্ন ব্রান্ডের মোট ৯ টি চোরাই মোবাইলসহ চুর চক্রের দুই সদস্যকে আটক করা হয়। উদ্ধার হওয়া মোবাইলের বর্তমান বাজার মূল্য ৬৩ হাজার ৪শ ৪০টাকা।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব উদ্দিন বলেন, জিজ্ঞাসাবাদে চোর চক্রের দুই সদস্য স্বীকার করে বৃহস্পতিবার দুপুরে আদালতে ৬৪ ধারায় জবানবন্দি দেয়। পরে আদালতের নির্দেশে তাদের গাজীপুর কারাগারে পাঠানো হয়।


Deprecated: Theme without comments.php is deprecated since version 3.0.0 with no alternative available. Please include a comments.php template in your theme. in /home/somoyerb/public_html/wp-includes/functions.php on line 5059

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ