আজ ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

জেলা পরিষদ নির্বাচনে মধ্যনগর উপজেলায় সদস্য পদপ্রার্থী আব্দুস সালাম সকলের সমর্থন প্রত্যাশী। 

মোঃ মোশফিকুর রহমান স্বপন, সুনামগঞ্জ:

সুনামগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে নির্ধারিত ২ নং ওয়ার্ড কেন্দ্রীক নবগঠিত মধ্যনগর উপজেলার সদস্য পদপ্রার্থী হিসেবে মো. আব্দুস সালাম উপজেলার সর্বস্তরের জনগণ সহ ৪ টি ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান, মেম্বার এবং মহিলা মেম্বারগণের দোয়া, আশীর্বাদ ও সমর্থন সহ ভোট প্রার্থনা করেছেন।
এ বিষয়ে ২ নং বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নের ৪ নং ওয়ার্ড মেম্বার আবুল কাশেম বললেন,
আব্দুস সালাম একজন স্বচ্ছ ও পরিচ্ছন্ন রাজনীতিবিদ।তিনি আওয়ামীলীগ রাজনীতির সাথে জড়িত।তিনি সমাজ সেবা মূলক কাজেও জড়িত হয়ে কাজ করছেন।তাকে জেলা পরিষদ নির্বাচনে মধ্যনগর উপজেলায় সদস্য পদে নির্বাচিত করার জন্য সবার নিকট দোয়া ও সমর্থন সহ ভোট প্রার্থনা করছি।
একই ইউনিয়নের ১ নং ওয়ার্ড মেম্বার নুরুজ্জামান সিদ্দিকী বললেন, আব্দুস সালাম ছাত্র রাজনীতি থেকেই ছাত্রলীগ করে এখন আওয়ামী লীগের সাথে সম্পৃক্ত হয়ে তৃণমূল পর্যায়ে কাজ করছেন।তিনি দলের সিদ্ধান্তের বাহিরে কখনও যাননি।পাশাপাশি সামাজিক কাজে এবং শিক্ষা প্রতিষ্ঠানের দায়িত্ব নিয়ে শিক্ষানুরাগী হিসেবে কাজ করছেন।আমরা তাকে নির্বাচিত করতে পারলে মধ্যনগর উপজেলাবাসী উপকৃত হবে বলে আশাবাদী। নাম প্রকাশে অনিচ্ছুক উপজেলার চামারদানি ইউনিয়ন পরিষদ, মধ্যনগর ইউনিয়ন পরিষদ এবং বংশীকুন্ডা উত্তর ইউনিয়ন পরিষদের একাধিক সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যদের নিকট জানতে চাইলে তারা বলেন,নবগঠিত মধ্যনগর উপজেলার সুপরিচিত, জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদপ্রার্থী আব্দুস সালাম একজন সৎ ও নির্ভীক এবং সমাজ সেবকও বটে! আমরা তাকেই ভোট দিয়ে নির্বাচিত করতে চাই। তিনি নির্বাচিত হলে উপজেলার তৃণমূল পর্যায়ে আমরা পাশে পাব।সহযোগিতা পাব।
নবগঠিত মধ্যনগর উপজেলার সদস্য পদপ্রার্থী আব্দুস সালাম বললেন,
আমি ছাত্র রাজনীতি থেকেই ছাত্রলীগ করেছি,পরে যুবলীগের সাথে সম্পৃক্ত হয়ে সক্রিয় ভাবে কাজ করেছি।বর্তমানে আওয়ামী লীগের সাথে একজন কর্মী হিসেবে তৃণমূল পর্যায়ে কাজ করছি। আমি বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চেয়েছি।মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দিয়েছেন, নৌকা প্রতীক দিয়েছেন, তার পক্ষে কাজ করেছি।দলীয় সিদ্ধান্তের বাহিরে আমি যাইনি।আমি সামাজিক সংগঠন সহ সমাজসেবামূলক কাজে জড়িত হয়ে এলাকার উন্নয়নে কাজ করতে যথাসাধ্য চেষ্টা করছি।
আমি সামাজিক সম্প্রতি বজায় রেখে চলার চেষ্টা করি।আমি আসন্ন জেলা পরিষদ নির্বাচনে (২ নং ওয়ার্ড কেন্দ্রীক) মধ্যনগর উপজেলার একজন সদস্য পদপ্রার্থী। আমি সবার নিকট দোয়া, আশির্বাদ এবং সমর্থন প্রত্যাশা করি। আমাদের উপজেলায় ৪ টি ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান, মেম্বার এবং মহিলা মেম্বার যাঁরা আছেন সকলের সহযোগিতা ও ভোট চাই।
তিনি বললেন, আমি জেলা পরিষদ সদস্য পদে নির্বাচিত হতে পারলে নবগঠিত মধ্যনগর উপজেলার সার্বিক উন্নয়নের অংশীদার হিসেবে কাজ করব।বিশেষ করে,শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ, মন্দির, কবরস্থান এবং শ্মশানের অবকাঠামো উন্নয়নে কাজ করতে যথাসাধ্য চেষ্টা করব।তিনি বললেন, আজকে যাচাই বাছাই পর্ব সম্পন্ন হয়েছে, সবার দোয়া ও আশীর্বাদে আমার মনোনয়ন বৈধ হয়েছে। আগামী ১৭ অক্টোবর নির্বাচন অনুষ্ঠিত হবে।আমি সকলের সহযোগিতা, দোয়া ও সমর্থন প্রত্যাশা করি। পরিশেষে সবাইকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি।


Deprecated: Theme without comments.php is deprecated since version 3.0.0 with no alternative available. Please include a comments.php template in your theme. in /home/somoyerb/public_html/wp-includes/functions.php on line 5059

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ