আজ ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

কেক কেটে জাঁকজমকভাবে পালিত হলো ইচ্ছে ব্লাড ডোনেট এসোসিয়েশন’র ৩য় বর্ষপূর্তি।

দেওয়ান ইকবাল, দাগনভূঞা:

ইচ্ছে ব্লাড ডোনেট এসোসিয়েশন “এর ৩য় বর্ষ উদযাপন ও সেচ্ছাসেবী মিলনমেলা গতকাল শুক্রবার দাগনভূঞা আতাতুর্ক সরকারি মডেল হাই স্কুল মিজান মিলনায়তন হলরুমে অনুষ্ঠিত হয়েছে।

এসময় সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি এমএ হান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দাগনভূঞা উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল কবীর রতন।

বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) গাজালা পারভীন রুহি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহীন মুন্সি ও অনুষ্ঠান উদ্ধোধক দাগনভূঞা পৌর প্যানেল মেয়র নুরুল হুদা সেলিম উপস্থিত ছিলেন।

এছাড়াও ইচ্ছে ব্লাড ডোনেট এসোসিয়েশন এর প্রধান উপদেষ্টা মহীউদ্দীন আহমেদ জুয়েল, শিমুল চৌধুরী, মুন্না কাজী, আহমেদ হিমেল, কাউন্সিলর একরামুল হক, প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ আব্দুল হান্নান এবং ইচ্ছে ব্লাড ডোনেট এসোসিয়েশন এর অন্যন্য নেতৃবৃন্দসহ বাংলাদেশের বিভিন্ন জেলা থেকে আগত গন্যমান্য ও স্থানীয় ব্যক্তিবর্গ গুনিজন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বাংলাদেশের প্রায় প্রতিটি জেলা থেকে তিনশত সেচ্ছাসেবী, পঞ্চাশটি সংগঠন কে সংবর্ধনা ও পঞ্চাশ জন্য কুরআন হাফেজ, একশত অসহায় মানুষ সহ দুপুরের খাবার পরিবেশন এবং সারাদিন ফ্রি কফি শপের ব্যবস্তা করা হয়।


Deprecated: Theme without comments.php is deprecated since version 3.0.0 with no alternative available. Please include a comments.php template in your theme. in /home/somoyerb/public_html/wp-includes/functions.php on line 5059

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ