আজ ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

সিরাজগঞ্জে বিষপানে যুবকের আত্মহত্যা। 

সুজন মির্জা (জেলা প্রতিনিধি, সিরাজগঞ্জ) :

সিরাজগঞ্জের শাহজাদপুরের বেলতলী ইউনিয়নের ঘোড়শাল ফসলের মাঠে  আব্দুল আলিম( ৩৫)নামে এক যুবক আত্মহত্যা করেছে।

১১ই সেপ্টেম্বর রবিবার আনুমানিক দুপুর ১২.৩০ মিনিট সরেজমিনে গিয়ে শাহজাদপুরের বেলতলী ইউনিয়নের ঘোড়শাল ফসলের মাঠে বর্ষার হাটু পানির মধ্যে নিহত আব্দুল আলীমের মৃতদেহ দেখতে পাওয়া যায়।

নিহত আব্দুল আলিমের মামা বুলবুল জানান, আজ সকালে সে তার মায়ের রান্না করা ভাত খেয়ে বাড়ি থেকে বের হয়েছে পরে আমরা শুনতে পেয়েছি যে আলিমের লাশ মাঠের মধ্য পরে আছে। সে একজন গার্মেন্টস কর্মী।

বেলতৈল ইউনিয়ন পরিষদের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য শহিদুল ইসলাম জানান, নিহত আব্দুল আলিম (৩৫) পিতাঃ আব্দুল হক, মাতাঃ আলেয়া খাতুন দীর্ঘ ২ বছর পূর্বে এনায়েতপুরের বাওইকোলা থেকে এসে ঘর সালে মামা বুলবুল আহমেদের বাড়িতে বসবাস শুরু করেন। ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরেই সে আত্মহত্যা করতে পারে।

বেলতলী ইউনিয়ন পরিষদের এক গ্রাম পুলিশ জানান, প্রথমে একটি ছোট ছেলে লাশটি দেখতে পেয়ে আমাকে বললে আমি ইউনিয়ন পরিষদে এসে জানাই, পরে প্রশাসনকে অবগত করা হয়।

শাহজাদপুর থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন, শাহজাদপুর সার্কেলের দায়িত্ব প্রাপ্ত  সহকারি পুলিশ সুপার মোঃ হাসিবুল ইসলাম জানান,  আমরা ঘটনাস্থলে এসে লাশটি পেয়েছি এবং উদ্ধার করে আমরা তা ময়নাতদন্তের ব্যাবস্থা করব তবে প্রাথমিক ভাবে আলামত দেখে ধারনা করা হচ্ছে, নিহত আলিম বিষপানে আত্মহত্যা করতে পারে, কারন লাশের পাশেই বিষের বোতল পাওয়া গিয়েছে।


Deprecated: Theme without comments.php is deprecated since version 3.0.0 with no alternative available. Please include a comments.php template in your theme. in /home/somoyerb/public_html/wp-includes/functions.php on line 5059

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ