আজ ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

ছাদ থেকে পরে মেডিকেল কলেজ শিক্ষার্থীর মৃত্যু।

সুজন মির্জা (জেলা প্রতিনিধি,সিরাজগঞ্জ):

সিরাজগঞ্জ খাজা ইউনুস আলী মেডিকেল কলেজের এক শিক্ষার্থী একটি রেস্ট হাউজ ভবনের ৫ তলা থেকে পড়ে মৃত্যুবরণ করেছেন। ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার (৬ সেপ্টম্বর) বিকেল ৫টায়। আহত অবস্থায় ওই শিক্ষার্থীকে মেডিকেলে ভর্তির পর চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার ভোরে তিনি মারা যান। তবে এটি আত্মহত্যা কিনা সে বিষয়ে এখনো নিশ্চিত তথ্য জানা যায়নি।

ওই শিক্ষার্থীর নাম খুশবু মঞ্জুর। তিনি খাজা ইউনুস আলী মেডিকেল কলেজের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। খুশবু বিদেশী শিক্ষার্থী হিসেবে অধ্যয়নরত ছিলেন। তিনি ভারতের কাশ্মিরের মেয়ে।

পুলিশি সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে খুশবু মেডিকেল কলেজের ৪৩ জন শিক্ষার্থী ও ৭ জন শিক্ষকের সাথে দুই দিনের স্ট্যাডি ট্যুরে শাহজাদপুর পিপিডি রেস্ট হাউজে যান। সেখানে দুপুরে খাওয়া-দাওয়ার পর বিকেলে তিনি একাই ৫ তলা ছাদে উঠেন। এর কিছুক্ষণের মধ্যেই খুশবু ছাদ থেকে নিচে পড়ে যান। পরে তাকে আহত অবস্থায় তার সহপাঠীরা মেডিকেলে কলেজে নিয়ে ভর্তি করেন। তারপর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ বিষয়ে খাজা ইউনুস আলী মেডিকেলের ডিউটি ইনচার্জ বলেন, ঘটনাটি যখন ঘটেছে তখন কলেজের কেউ আশেপাশে ছিল না। তাই আমরা নিশ্চিত করে কিছু বলতে পারছি না। বিষয়টি আত্মহত্যা না অন্য কিছু সে বিষয়েও এখনো জানা যায়নি। ঘটনাটি তদন্তাধীন রয়েছে।

এনায়েতপুর থানার অফিসার ইনচার্জ আনিসুর রহমান বলেন, তদন্তে জানা গেছে ওই মেয়ে কিছুটা ইনটভার্ট প্রকৃতির ছিল। কারো সাথেই বেশি কথা বলত না। সবাই মিলে এক সাথে খাওয়ার পর সে একাই রেস্ট হাউজের ছাদে চলে যায়। এটা আত্মহত্যা নাকি অন্য কিছু সেটা ময়নাতদন্তের পর জানা যাবে বলে আশা করছি।

নিহত শিক্ষার্থীর বাড়ি ভারতের কাশ্মিরে হওয়ায় তার লাশ এয়ার অ্যাম্বুলেন্সে করে দ্রুত দেশে পাঠানোরে জন্য প্রশাসনের কাছে দাবি জানিয়েছেন বন্ধু ও স্বজনরা।


Deprecated: Theme without comments.php is deprecated since version 3.0.0 with no alternative available. Please include a comments.php template in your theme. in /home/somoyerb/public_html/wp-includes/functions.php on line 5059

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ