আজ ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

আইডিইবি কাতার চ্যাপ্টার কাতার এর অর্থায়নে বন্যার্তদের মাঝে নগদ অর্থ ও নির্মাণ সামগ্রী বিতরণ।

মোঃ মোশফিকুর রহমান স্বপন, সুনামগঞ্জ:

ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইজিনিয়ার্স বাংলাদেশ কাতার চ্যাপ্টার কাতার এর অর্থায়নে, কুষ্টিয়া বিদ্যুৎ বিভাগের প্রকৌশলী মো. রবিউল ইসলাম এবং , ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ সুনামগঞ্জ জেলা শাখার আয়োজনে তাহিরপুর উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্তদের তিন শতাধিক লোকজনের মাঝে গৃহ নির্মাণ ও পুনর্বাসনের জন্য নগদ অর্থ ও গৃহ নির্মাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।
২৬ আগষ্ট শুক্রবার সকাল সাড়ে নয়টায় মধ্য তাহিরপুর বিদ্যুৎ অফিস সংলগ্ন মাঠে এবং বাদাঘাট ইউনিয়নের পল্লী বিদ্যুৎ অফিসের সামনে থেকে সকাল এগারোটায় এই নগদ অর্থ ও নির্মাণ সামগ্রী বিতরণ করা হয়।
বিতরণের আগে বানভাসী উপকারভোগীদের উদ্দেশ্যে প্রকৌশলী মো. রবিউল ইসলাম বললেন, আমরা কাতারে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি) একটি ফান্ড করে দেশের বিভিন্ন জেলায় প্রতি বছর অসহায় ক্ষতিগ্রস্তদের মাঝে সাধ্যমত সহায়তা করি।এরই ধারাবাহিকতায় সুনামগঞ্জে স্মরণ কালের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্তদের তিন শতাধিক লোকজনকে গৃহ নির্মাণের জন্য পাঁচ লক্ষাধিক টাকা অনুদান দিয়েছি।এই সহায়তা পর্যাপ্ত নয়। আমরা শুধু পাশে থেকে সহায়তার হাত বাড়িয়েছি মাত্র।

এ সময় উপস্থিত ছিলেন, , প্রকৌশলী সামিউল ইসলাম,
জুনিয়র ইঞ্জিনিয়ার এনএম জাহাঙ্গীর, এজিএম ইকরাম হোসেন জনি,পল্লী বিদ্যুৎ অফিসের হেলাল উদ্দিন, মুকসুদুল মুহমিনিন,জাহাঙ্গীর আলম প্রমুখ।


Deprecated: Theme without comments.php is deprecated since version 3.0.0 with no alternative available. Please include a comments.php template in your theme. in /home/somoyerb/public_html/wp-includes/functions.php on line 5059

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ