আজ ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

গাজীপুরে বাসের মধ্যে দলবদ্ধ ধর্ষণের শিকার নারীর স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন

মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুরঃ

গাজীপুরে তাকওয়া পরিবহনের একটি চলন্ত বাসে স্বামীকে মারধর করে রাস্তায় নামিয়ে দিয়ে দলবদ্ধ ধর্ষণের শিকার নারীর স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন হয়েছে।

রোববার (৭ আগস্ট) গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের চিকিৎসক এ এন এম আল মামুন এতথ্য নিশ্চিত করেছেন।

গতশনিবার (৬ আগস্ট) গভীর রাতে এই জঘন্যতম ঘটনাটি ঘটে।

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যালের ফরেনসিক বিভাগের চিকিৎসক আল মামুন জানান, ভুক্তভোগীর শারীরিক পরীক্ষা সম্পন্ন হয়েছে। পরীক্ষা করেছেন ফরেনসিক বিভাগের চিকিৎসক সানজিদা হক।

এদিকে গৃহবধূকে ধর্ষণের ঘটনায় এখন পর্যন্ত পাঁচ জনকে আটক করেছে পুলিশ।
আটককৃতদের জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) কার্যালয়ে রাখা হয়েছে।

এ বিষয়ে রোববার (৭ আগষ্ট) পুলিশের পক্ষ থেকে বিকালে সংবাদ সম্মেলন করার কথা রয়েছে।
গাজীপুর পুলিশ সুপার কার্য়ালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে বলে জানান জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (এডিশনাল এসপি-ক্রাইস) সানোয়ার হোসেন।

পুলিশ জানায়, নওগাঁ থেকে তারা একটি বাসে এসে গাজীপুরের ভোগড়া বাইপাস এলাকায় নামেন। শনিবার রাত ৩টা ১০ মিনিটের দিকে ভালুকার স্কয়ার মাস্টার বাড়ি এলাকার ভাড়া বাসায় ফেরার জন্য তারা তাকওয়া পরিবহনের একটি বাসে ওঠেন। বাসটি মাওনা ফ্লাইওভার পার হলে ওই নারীর স্বামীকে মারধর করে রাস্তায় ফেলে দেওয়া হয়। পরে বাসচালক, তার সহযোগীসহ পাঁচ জন মিলে চলন্ত বাসের মধ্যে তাকে ধর্ষণ করে।

এরপর ধর্ষিতা নারীর মোবাইল ফোন, ব্যাগ, নগদ ১০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে বাসটি ঘুরিয়ে গাজীপুরের রাজেন্দ্রপুর চৌরাস্তায় তাকে নামিয়ে দেওয়া হয়।

এ ঘটনায় শনিবার রাতে শ্রীপুর থানায় একটি মামলা করেন ওই নারীর স্বামী। পরে ঘটনার সঙ্গে জড়িত পাঁচজনকে আটক করে পুলিশ।


Deprecated: Theme without comments.php is deprecated since version 3.0.0 with no alternative available. Please include a comments.php template in your theme. in /home/somoyerb/public_html/wp-includes/functions.php on line 5059

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ