আজ ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

সুনামগঞ্জে ১০০ বানভাসি দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে ত্রাণ সহায়তা

সুনামগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত ১০০ বানভাসি দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে শান্তিগঞ্জ উপজেলার দর্গাপাশা ইউনিয়ন এলাকায় আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয়ে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে জাতীয় দৃষ্টি প্রতিবন্ধী সংস্থা কেন্দ্রীয় কমিটি। জাতীয় দৃষ্টি প্রতিবন্ধী সংস্হা কেন্দ্রীয় কমিটির মহা সচিব মো. আইউব আলী হাওলাদার এর সার্বিক তত্ত্বাবধানে দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রী বিতরণের পূর্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় জাতীয় দৃষ্টি প্রতিবন্ধী সংস্থা সুনামগঞ্জ জেলা শাখা কমিটির আয়োজনে ও কেন্দ্রীয় কমিটির কোষাধ্যক্ষ হারুণ অর রশিদ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আব্দুর রশীদ উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সুকুমার রায়, ইউপি সদস্য মো. শাহজাহান মিয়া,সংরক্ষিত মহিলা সদস্য লোভা রাণী দাশ প্রমুখ। এদিকে জগন্নাথপুর উপজেলার জিয়াপুর গ্রামের দৃষ্টি প্রতিবন্ধী সালাউদ্দীন জানান,চাউল,ডাল,আলো, পিঁয়াজ, সোয়াবিন তেল সহ লুঙ্গি ও নগদ ১০০ টাকা সহায়তা পেয়েছেন। তিনি সহায়তা পেয়ে সংস্থার মহাসচিব মো. আইউব আলী হাওলাদারের প্রতি খুব খুশি হয়েছেন এবং কৃতজ্ঞতা জানিয়েছেন। শান্তিগঞ্জ উপজেলার জয়কলস গ্রামের দৃষ্টি প্রতিবন্ধী আব্দুল খালিক জানান,সংস্থা থেকে চাল, ডাল,আলো,সোয়াবিন,পিঁয়াজ, লুঙ্গি ও নগদ টাকা পেয়েছেন এবং খুশি হয়েছেন।
জাতীয় দৃষ্টি প্রতিবন্ধী সংস্থা কেন্দ্রীয় কমিটির মহাসচিব মো. আইউব আলী হাওলাদার বললেন,আমরা জাতীয় দৃষ্টি প্রতিবন্ধী সংস্থা কেন্দ্রীয় কমিটির নিজস্ব অর্থায়নে সিলেটে বন্যায় আক্রান্ত দৃষ্টি প্রতিবন্ধী পরিবারের মাঝে ত্রাণ সহায়তা প্রদান করেছি।ত্রাণ সামগ্রীর মধ্যে আছে, চাউল,ডাল,আলো,পিঁয়াজ, শাড়ি লুঙ্গি ও নগদ অর্থ। সংস্থার অর্থায়নে শুধু দৃষ্টি প্রতিবন্ধীদের সাহায্য ও সহযোগিতা করা হয়। সুনামগঞ্জের বানভাসি দৃষ্টি প্রতিবন্ধীরা এ সহযোগিতা পেয়ে আনন্দিত হয়েছেন বলে জানান মহাসচিব মো. আইউব আলী হাওলাদার।


Deprecated: Theme without comments.php is deprecated since version 3.0.0 with no alternative available. Please include a comments.php template in your theme. in /home/somoyerb/public_html/wp-includes/functions.php on line 5059

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ