আজ ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

বাবা-মা’কে পিটিয়ে রক্তাক্ত জখম ও হত্যার চেষ্টা, কুলাঙার বড় সন্তান আটক!

মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুরঃ

গাজীপুরের কালিয়াকৈরে জমি লিখে না দেয়ায় বাবা -মা’কে পিটিয়ে মাথা ফাঁটিয়ে রক্তাক্ত জখম ও হত্যা চেষ্টার অভিযোগে কুলাঙার সেই বড় সন্তানকে আটক করেছে কালিয়াকৈর থানা পুলিশ।

এদিকে একটি বিশেষ মহল বাদীকে নানা ভাবে ভয়ভীতি দেখিয়ে অভিযোগ প্রত্যাহার করার জন্য চাপসৃষ্টি করছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এলাকাবাসী আটককৃত কুলাঙার সন্তান কবীর হোসেন (৩৪)সহ অভিযুক্তদের গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেছেন।
অভিযোগ সূত্রে জানাযায়, উপজেলার ঢালজোড়া ইউনিয়নের চিনাইল গ্রামের মোঃ নেলুমুদ্দিন (৬০), স্ত্রী বিলকিছ বেগম(৫৫), বড় ছেলে মোঃ কবীর হোসেন (৩৪) ও ছোট ছেলে মোঃ রাসেল (২৬) কে নিয়ে সংসার জীবনে সুখী ছিলো। বিলকিছ বেগম অনেকদিন যাবত ডায়োবেটিস সহ বিভিন্ন রোগে আক্রান্ত। বড় ছেলে দীর্ঘদিন বিদেশে চাকুরি করার পর দেশে এসে বিবাহ করে সংসার থেকে পৃথক হয়ে যায় এবং বাবা-মা’কে কোন প্রকার ভরণ পোষন করেন না। ছোট ছেলে মোঃ রাসেল স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করে মায়ের চিকিৎষা সহ সংসার চালাতে গিয়ে অনেক কষ্টে জীবন যাপন করছেন।

উল্লেখ্য, গত ১৩ জুলাই বুধবার সন্ধ্যায় বড় ছেলে কবীর হোসেন সহ ৭ জন সন্ত্রাসী লোক নিয়ে বাড়িতে প্রবেশ করে পিতা মোঃ নেলুমুদ্দিন (৬০) কে জমি রেজিষ্ট্রি করে দেয়ার জন্য চাপ প্রয়োগ করে। নেলুমুদ্দিন জমি দিতে অস্বীকৃতি জানালে ক্ষীপ্ত হয়ে কবীর হোসেন কে বেদরক পেটায় ও গলাটিপে ধরে। তাখন তার মা বিলকিছ বেগম ফিরাতে গেলে কবীর লোহার রড দিয়ে মাথায় আঘাত করলে রক্তাক্ত অবস্থায় অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যায়। ছোট ছেলে রাসেল (২৬) এগিয়ে গেলে তাকেও মারপিট ও জখম করে। এলাকাবাসীর সহায়তায় তিনজনকে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এব্যাপারে মোঃ নেলুমুদ্দিন (৬০) বাদী হয়ে বৃহস্পতিবার কালিয়াকৈর থানায় বড় ছেলে কবীর হোসেন সহ ৭ জনের নামে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। “বড় ছেলে কর্তৃক বাবা- মা’কে পিটিয়ে জখম, হাসপাতালে মা ব্যথার যন্ত্রণায় কাতরাচ্ছে!” খবরটি সর্বত্র দারুন চাঞ্চল্যের সৃষ্টি করে।

এব্যাপারে মানবাধিকার সংস্থা, সাংবাদিক ও বিভিন্ন মহলের কর্মকর্তাগণ এরূপ জঘণ্য ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে। এমন কুলাঙার সন্তান সহ সহযোগীদের বিরুদ্ধে অবিলম্বে গ্রেফতার সহ কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ আকবর আলী খাঁনকে বিশেষ ভাবে অনুরোধ জানিয়েছেন ।

কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ আকবর আলী খাঁন বলেন, বড় ছেলে মোঃ কবীর হোসেন (৩৪) কে থানা পুলিশ আটক করে মঙ্গলবার গাজীপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


Deprecated: Theme without comments.php is deprecated since version 3.0.0 with no alternative available. Please include a comments.php template in your theme. in /home/somoyerb/public_html/wp-includes/functions.php on line 5059

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ