আজ ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

৪ দফা দাবীতে গ্রাসরুটস’র প্রধানমন্ত্রী বরাবরে স্মারকপত্র প্রদান

মোঃ মোশফিকুর রহমান স্বপন , সুনামগঞ্জ জেলা :-

তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটি গ্রাসরুটস এর কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক আজ (১৭ জুলাই) রোববার ১২টায় মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় সহ সুনামগঞ্জ জেলা প্রশাসকের মাধ্যমে দেশের বর্তমান বন্যা পরিস্থিতিতে ৪দফা দাবীতে স্মারকলিপি প্রদান করা হয়।

স্মারকপত্রে উল্লেখ্য করা হয়, এক বছরের জন্য বন্যা কবলিত এলাকায় ট্রেড লাইসেন্স ফ্রী মওকুফ। প্রান্তিক জনগোষ্ঠীর ১ লক্ষ টাকা পর্যন্ত ঋণের আবেদনে সিআইবি রিপোর্টার ফ্রী বাতিল করা। বন্যা কবলিত এলাকায় প্রয়োজন ভিক্তিক প্রশিক্ষণ প্রদান। বাংলাদেশ ক্ষুদ্র ও কুঠির শিল্প কর্পোরেশন বিসিকের মাধ্যমে বন্যা কবলিত এলাকায় গ্রুপ ঋণ প্রদান।

মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় ও বন্যা কবলিত এলাকা সুনামগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ে স্মারকপত্র প্রদান কালে উপস্থিত ছিলেন গ্রাসরুটস কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ও সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি জনাবা ফৌজিয়ারা বেগম শাম্মী,সুনামগঞ্জ জেলা শাখার সহ সভাপতি শিলা বসু,সাংঠনিক সম্পাদক শাহ মনোয়ারা আলম বন্যা,সহ সাংগঠনিক সম্পাদক মাহিন চৌধুরী,দপ্তর সম্পাদক রওশনআরা বেগম,সদস্য আনোয়ারা বেগম,রানু বেগম প্রমুখ।

এছাড়া দেশের সকল জেলা প্রশাসকের মাধ্যমে প্রেরিত স্মারকপত্র প্রদানকালে সকল জেলা কমিটির সভাপতি ও সম্পাদক এবং জেলার অবস্থানকারী কেন্দ্রীয় কমিটির সদস্যগণ নেতৃত্ব প্রদান করেন।


Deprecated: Theme without comments.php is deprecated since version 3.0.0 with no alternative available. Please include a comments.php template in your theme. in /home/somoyerb/public_html/wp-includes/functions.php on line 5059

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ