আজ ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

গাজীপুরে প্রাইভেট কার-মোটরসাইকেল সংঘর্ষে তিনজন নিহত!

মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুরঃ

গাজীপুর সদর কোনাবাড়ীতে প্রাইভেট কার-মোটরসাইকেল সংঘর্ষে তিনজন নিহত আহত হয়েছে একজন।

শুক্রবার (১৫ জুলাই) সকাল সাড়ে ১১টার দিকে গাজীপুর-টাঙ্গাইল আঞ্চলিক সড়কের কোনাবাড়ী ফ্লাইওভারের পশ্চিম পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, রাজু (৩২), শাহীন (৩০) ও শামীম (৩০)। আহত শিশু রাইসা (আড়াই বছর) নিহত রাজুর মেয়ে।

গাজীপুর পুলিশের উপকমিশনার মোঃ জাকির হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে গাজীপুর-টাঙ্গাইল আঞ্চলিক সড়কের কোনাবাড়ী ফ্লাইওভারের পশ্চিম পাশ দিয়ে একটি প্রাইভেট কার টাঙ্গাইলের দিকে যাচ্ছিল। এ সময় একটি মোটরসাইকেলের সঙ্গে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়।

দুর্ঘটনায় দুজন ফ্লাইওভারের ওপর থেকে নিচে পড়ে গিয়ে ঘটনাস্থলেই নিহত হন অপর একজন হাসপাতালে নেওয়ার পথে নিহত হয়।

এ ঘটনায় প্রাইভেট কারের যাত্রীরাও আহত হয়েছে। আহতদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

কোনাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) সাখাওয়াত ইমতিয়াজ জানান, নিহত হয়েছে যারা তারা কোনাবাড়ী ফ্লাইওভারের ওপর দিয়ে একটি মোটরসাইকেল যোগে কালিয়াকৈরের দিকে যাচ্ছিলো। এ সময় তাদের মোটরসাইকেলটি কোনাবাড়ী নতুন বাজার এলাকায় পৌঁছালে একটি প্রাইভেট কারের সঙ্গে সংঘর্ষ হয়।

এতে মোটরসাইকেল থেকে শাহীন ও শামীম ফ্লাইওভারের ওপর থেকে ছিটকে নিচে পড়ে এবং রাজু ও তার মেয়ে সেখানেই পড়ে যায়। এতে তারা চারজন গুরুতর আহত হয়।

পরে তাদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাজু, শাহীন ও শামীমকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত রাইসাকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


Deprecated: Theme without comments.php is deprecated since version 3.0.0 with no alternative available. Please include a comments.php template in your theme. in /home/somoyerb/public_html/wp-includes/functions.php on line 5059

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ