আজ ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

গাজীপুরে জামিন নিতে পিস্তল নিয়ে আদালতের এজলাসে আসামী!

মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুরঃ

গাজীপুরে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বন আদালত-২ এ
জামিন নিতে এসে আইনজীবী ও উপস্থিত সকলের চোখ ফাঁকি দিয়ে পিস্তল নিয়ে আদালতের এজলাসে ঢোকেন বন মামলার আসামি মনসুর আহমেদ।

রোববার (০৩ জুলাই) দুপুরে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বন আদালত-২ এ ঘটনাটি ঘটে।

আসামীর নাম মনসুর আহমেদ। গাজীপুরের জয়দেবপুর থানার পিরুজালি গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে।

আদালত ও পুলিশ সূত্রে জানাযায়, বন মামলার আসামী মনসুর আহমেদ লাইসেন্স করা পিস্তল নিয়ে জামিনের জন্য আদালতে হাজির হন। কিন্তু বিচারক তার জামিনের আবেদন না মঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দিলে পিস্তলটি সবার নজরে আসে। এই নিয়ে আদালতে শুরু হয় হৈ চৈ। পিস্তলটি তার শার্টের নিচে কোমরে ঢাকা ছিলো।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার জাকির হাসান (উত্তর-অপরাধ) বলেন, খবর পেয়ে সেখানে দ্রুত পুলিশ পাঠানো হয়। তাৎক্ষণিক পুলিশ অস্ত্রটি তার কাছ থেকে উদ্ধার করে।

গাজীপুর পুলিশের সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, জয়দেবপুর থানার একটি মামলায় আদালতে হাজিরা দিতে এসেছিলেন মনসুর আহমেদ নামে ওই ব্যক্তি। এ সময় বিচারক জামিন না-মঞ্জুরের আদেশ দিলে তার সঙ্গে অস্ত্র আছে বলে জানায়। যেহেতু বিচারক আগেই তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছে তাই তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

মেট্রোপলিটন পুলিশের সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মোশারফ হোসেন বলেন, অস্ত্র উদ্ধারের পর সেটি থানায় নিয়ে যাওয়া হয়েছে। আর আসামী কে আদালত জেলহাজতে পাঠানোর আদেশ দেন।

তিনি জানান, আদালতে অস্ত্র নিয়ে প্রবেশ করার ঘটনায় তার বিরুদ্ধে রোববার রাতেই সদর থানায় সন্ত্রাসবিরোধী আইনে একটি মামলা করেছেন।


Deprecated: Theme without comments.php is deprecated since version 3.0.0 with no alternative available. Please include a comments.php template in your theme. in /home/somoyerb/public_html/wp-includes/functions.php on line 5059

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ