আজ ২৩শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

শ্রীপুরে জুলফার ফার্মাসিউটিক্যালস্ লিঃ এর দেয়াল ধসে একজন নিহত আহত তিন!

মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুঃ

গাজীপুরের শ্রীপুর উপজেলার নয়নপুর এলাকায় জুলফার ফার্মাসিউটিক্যালস্ বাংলাদেশ লিঃ এর বাউন্ডারি দেয়াল ধসে এক পথচারী নিহত ও তিনজন আহত হয়েছে।

শুক্রবার (১৭ জুন) দুপুরে উপজেলার গাজীপুর ইউনিয়ন এর ফরিদপুর গ্রামের নয়নপুর এলাকায়
এ দূর্ঘটনা ঘটে।

আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। নিহত শ্রমিকের নাম মোঃ ফরিদ মিয়া (৩৫)। ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানার কুড়িপাড়া গ্রামের ইদ্রিস আলীর ছেলে। নিহত ফরিদ নয়নপুর এলাকায় ভাড়া থেকে স্থানীয় একটি কারখানায় কাজ করতো।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, জুলফার ফার্মাসিউটিক্যালস্ বাংলাদেশ লিঃ এর পেছনের সীমানা প্রাচীরের দেয়ালটি ছিলো অনেক পুরনো তা একদিকে হেলে পড়েছিলো। হেলে পরা জীর্ণ দেয়ালটিকে বাঁশ ঠেকাদিয়ে আটকে রাখা হয়েছিলো। আর এই দেয়াটি ছিলো রাস্তার পাশে। এই রাস্তা দিয়ে প্রতিনিয়ত স্থানীয়রাসহ শত শত লোক যাতায়াত করে থাকে।

আজ শুক্রবার দুপুরে সময় হঠাৎ করে জুলফার ফার্মাসিউটিক্যালস্ এর দেয়ালটি ধসেপড়ে পাশের রাস্তা দিয়ে চলাচলরত পথচারীদের উপর। এতে তিনজন গুরুতর আহত হয়।

আহতদের উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নেয়া হয়। আহতদের মধ্যে ফরিদের অবস্থা খারাপ হওয়ায়
তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ফরিদের স্বজন মোশারফ হোসেন বাবুল মুঠোফোনে বলেন, ফরিদকে হাসপাতালে আনার আগেই তাঁর মৃত্যু হয়েছে।

শ্রীপুর ফায়ার সার্ভিসের ওয়্যার হাউজ ইন্সপেক্টর মোঃ বেলাল আহমেদ বলেন, দেয়াল ধসের খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে চলে আসি। এসে ধসে যাওয়া ৪০ফুট লম্বা দেয়ালটি মেশিন দিয়ে টুকরো টুকরো করা হয়েছে। আমরা ঘটনাস্থলে এসে আহত বা নিহত কাউকেই পাইনি।
তবে স্থানীয়রা জানিয়েছেন ফরিদ নামে এক পথচারী ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছে।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) ইমতিয়াজ মাহফুজ ভুঁইয়া বলেন, দেয়াল ধসে একজন নিহতের কথা শুনেছি।আমরা তার মরদেহ পাইনি। নিহতের মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। এবিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ