আজ ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

কালীগঞ্জে নির্মানাধীন ব্রীজের ছাদ ধসে নিহত-১ আহত-৫

মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুরঃ

গাজীপুরের কালীগঞ্জে নির্মানাধীন ব্রীজের ছাদ ধসে এক জন নিহত ও পাঁচ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (৭জুন) বিকেল সাড়ে ৪ টার দিকে উপজেলার বক্তরপুর গ্রামের পুর্বপাড়া হুবুইদার নির্মানাধীন ব্রীজের ছাদধসে যাওয়ার ঘটনা ঘটে।

নিহতের নাম লিয়াকত আলী (৪০)। সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার নাগরোহ গ্রামের আঃ সামাদ ওরফে পোড়া মানিকের ছেলে।

জয়দেবপুর ফায়ার ষ্টেশনের সিনিয়র অফিসার তাশারফ হোসেনের নেতৃত্বে ২টি ইউনিট উদ্ধার কাজে নিয়োজিত ছিলেন।

প্রতক্ষদর্শী সূত্রে জানা যায়, ৪ দিন যাবৎ একই এলাকার সিরাজ, ফরিদ, আলম, সামসুল, নাঈম ও লিয়াকত গাজীপুরের কালীগঞ্জ উপজেলার বক্তারপুর পুর্বপাড়া হুবুইদার ব্রীজে কাজ করছিলো।

মঙ্গলবার বিকেলে কাজ করা সময় হঠাৎ ব্রীজের ছাদধসে নিচে পড়ে যায়। এ সময় পাঁচ জনকে আহত অবস্থায় উদ্ধার করেন। সন্ধ্যা পর্যন্ত নিখোজ লিয়াকতের কোন সন্ধ্যান না পাওয়ার পর জয়দেবপুর ফায়ার ষ্টেশনে যোগাযোগ করা হলে ফায়ার ষ্টেশনের সিনিয়র ষ্টেশন অফিসার তাশারফ হোসেনের নেতৃত্বে ২টি ইউনিট দীর্ঘ সময় চেষ্টার পর লিয়াকত আলীর মরদেহ উদ্ধার করেন।

স্থানীয়রা বলেন, নিন্মমানের যন্ত্রাংশ ব্যবহার ও কাঁদামাটির মাঝে ব্রীজের ছাদের সেন্টারিং করার কারণে দূর্ঘটনা হয়েছে। তাদেরকে দ্রুত আইনের আওতায় আনার জন্য দাবী জানান।

বক্তারপুর ইউপি চেয়ারম্যান মোঃ আতিকুর রহমান আকন্দ ফারুক বলেন, বিষটি খুবই দুঃখ জনক। প্রত্যেকের উচিৎ কাজ করার পূর্বে সতর্কতার সাথে কাজ করা ।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আনিসুর রহমান সংঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।


Deprecated: Theme without comments.php is deprecated since version 3.0.0 with no alternative available. Please include a comments.php template in your theme. in /home/somoyerb/public_html/wp-includes/functions.php on line 5059

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ