আজ ২৩শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

শ্রীপুরে কিশোরকে গলা কেটে হত্যার পর অটোরিক্সা ছিনতাইয়ের ঘটনায় দুই ঘাতক আটক!

মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুরঃ

গাজীপুরের শ্রীপুরে এক কিশোরকে গলা কেটে হত্যার পর অটোরিক্সা ছিনতাইয়ের ঘটনায় দুই ঘাতক কে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলো, মোঃ মৃদুল ইসলাম (২১)শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের নগর হাওলা গ্রামের মোঃ অহিদ মিয়ার ছেলে। সে পেশায় অটোরিক্সা চালক তার পাশাপাশি নির্মাণ শ্রমিকের কাজ করতো সে। মোঃ
আমিরুল ইসলাম (২৫) ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানার বোররচর গ্রামের আব্দুল খালেকের ছেলে। সে উপজেলার জৈনা বাজার এলাকায় ভাড়া থেকে ভাঙ্গারি ব্যবসা করতো।

নিহত হাবিবুর রহমান দুঃখু মিয়া (১৪) নামে সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বুগলা ইউনিয়নের গাছগড়া গ্রামের জাবেদ আলীর ছেলে। সে উপজেলার গাজীডপুর ইউনিয়নের নগর হাওলা গ্রামে ভাড়া বাড়িতে পরিবারের সঙ্গে থাকতো।

শ্রীপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) মাহফুজ ইমতিয়াজ জানান, হত্যার ঘটনার পর ঘটনায় জড়িতদের আটকে পুলিশ অভিযান চালায়। পরে হত্যায় জড়িত সন্দেহে রাতেই দুই জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ সময় ছিনতাইকৃত অটোরিকশাও উদ্ধার করা হয়।

উল্লেখ্য, রবিবার (৫ জুন) রাত সাড়ে ১০টায় উপজেলার জৈনাবাজার-গাজীপুর আঞ্চলিক সড়কে হাবিবুরের মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে পুলিশ এসে সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ