আজ ২৩শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

সিরাজগঞ্জে মহাসড়কের পাশে জলাশয় থেকে লাশ উদ্ধার

সুজন মির্জা (জেলা প্রতিনিধি,সিরাজগঞ্জ):

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার রূপবাটি ইউনিয়নের বিন্নাদাইর নামক এলাকার মহাসড়কের পাশে জলাশয় থেকে সাদ্দাম প্রামানিক (২৫) নামের এক কাঁচামাল ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত সাদ্দাম প্রামানিক (২৫) উল্লাপাড়া উপজেলার পুর্বদেলুয়ার আব্দুল লতিফ প্রামানিকের ছেলে।

নিহতের চাচা মোঃ ফরিদ উদ্দিন জানান, সোমবার ভোর রাতে নিহত সাদ্দাম কাঁচামাল ক্রয়ের জন্য পাবনা জেলার বেড়া উপজাতি চতুর আলী হাটের উদ্দেশ্যে রওয়ানা হোন। এরপর দীর্ঘসময় বাড়ি না ফেরায় এবং ফোন বন্ধ থাকায় পরিবারের লোকজন মিলে খোজাখুজির পরেও তার কোন খোঁজ পাওয়া যায় না। তিনি আরও জানান, বিন্নাদাইর জলাশয়ে একটি লাশ পাওয়ায় খবর পেয়ে সেখানে আমরা এসে সাদ্দামের লাশ দেখতে পাই।

এ বিষয়ে শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ খান মৃতের পরিবারের বরাদ দিয়ে জানান, সোমবার ভোরে বাড়ি থেকে পাবনার উদ্দেশ্যে বের হন ব্যবসায়ী সাদ্দাম। এরপর বাড়ির লোকজন তার হদিস পাচ্ছিল না। স্থানীয়রা বিকেলের দিকে বগুড়া-নগরবাড়ি সড়কের শাহজাদপুর উপজেলার বিন্নাদাইর জলাশয়ে তার লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে। লাশটি ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে। তিনি আরও জানান, এই মৃত্যুটি রহস্যজনক বলে পুলিশ বিষয়টি গুরুত্বের সাথে তদন্ত করছে।

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ