আজ ২৩শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

কালিয়াকৈরে ঘুমন্ত স্ত্রীকে গরম তেলে ঝলসে দিলো স্বামী!

মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুরঃ

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার শফিপুর আহম্মদ নগর এলাকায় ঘুমন্ত স্ত্রীর গায়ে গরম তেল ঢেলে শরীর ঝলসে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে স্বামীর বিরুদ্ধে।

এঘটনায় সোমবার (১৬ মে) আহত বিউটি আক্তারের ভাই হাসান মোল্লা বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেছেন।

অভিযুক্ত স্বামীর নাম মাসুদ সরকার(২৭)। সিরাজগঞ্জের শাহজাদপুর থানার জগতলা এলাকার মোঃ মফিজ সরকারের ছেলে। আহত বিউটি আক্তার মাসুদ সরকারের স্ত্রী।

পরিবার ও মামলার এজাহর সূত্রে জানা যায়, বিউটি আক্তারের সাথে ৫ বছর পূর্বে মোঃ মাসুদ সরকারের সাথে পারিবারিক ভাবে বিয়ে হয়। পরে তারা গাজীপুরের কালিয়াকৈরের আহম্মদ নগর চৌরাস্তা এলাকার কাদের সিকদারের বাড়ীতে ভাড়া থেকে দুইজনে একটি পোশাক কারখানায় চাকুরি করতো। বিবাহের পর থেকেই বিউটির স্বামী মাসুদ ও তার পরিবারের লোকজন যৌতুকের দাবীতে নানাভাবে অত্যাচার করায় বিউটি আক্তার তার স্বামী মাসুদ সহ তার পরিবারের লোকজনদের নামে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ সিরাজগঞ্জ আদালতে মামলা দায়ের করেন।

পরে ওই মামলা বিচারাধীন থাকা অবস্থায় মাসুদ ৪ মাস আগে এলাকার গন্যমান্য লোকজনদের সহায়তায় বিউটির সাথে আপোষ মিমাংসা করে পূনরায় সংসার শুরু করে। কিছুদিন যেতে না যেতেই মাসুদ আবার বিউটি আক্তারের উপর নির্যাত করতে থাকে।

এক পর্যায়ে গত শুক্রবার( ১৩মে) রাত অনুমানিক দেড়টায় ঘুমন্ত থাকা অবস্থায় মাসুদ সরকার গরম তেল বিউটি আক্তারের মুখ সহ সারা শরীরে ঢেলে দিলে বিউটি আক্তারের মুখ সহ শরীর ঝলসে যায়। পরে বিউটি আক্তারের ডাক চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে মাসুদ পালিয়ে যায়।

পরে লোকজন বিউটি আক্তারকে উদ্ধার করে প্রথমে সফিপুর তানহা হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাকে আশংকাজনক অবস্থায় দ্রুত উন্নত চিকিৎসার জন্য শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক ইন্সটিটিউট পাঠানো হয়।

কালিয়াকৈর থানার তদন্ত ওসি আবুল বাশার বলেন,এ ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্ত মাসুদ সরকারকে আটকের চেষ্টা চলছে।

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ