আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

“গ্রাম হবে শহর” বাস্তবায়নে সর্বাত্মক চেষ্টা করব- চেয়ারম্যান নাসরিন সুলতানা দিপা

মোঃ মোশফিকুর রহমান স্বপন, সুনামগঞ্জঃ

আমার ইউনিয়নের প্রতিটা গ্রামের প্রতিটা অলি-গলিতে এক গ্রাম থেকে আরেক গ্রামে যাওয়ার জন্য আর মানুষের কষ্ট, দুর্ভোগ পোহাতে হবেনা।
আমি আশা করি আগামী ৫ বছরের মধ্যেই এই ইউনিয়নের প্রতিটা গ্রামের সাথে রাস্তা -ঘাটগুলি খুব সুন্দর ভাবে আমরা পাকা রাস্তা করতে পারব। যেভাবে মানুষের আশা যাওয়াতে কষ্ট না হয়, সেদিকে আমার লক্ষ্য থাকবে এবং আমার সর্বাত্মক চেষ্টা থাকবে ইনশাআল্লাহ।
সার্চবিডি২৪ এর সুনামগঞ্জ জেলা প্রতিনিধি মোঃ মোশফিকুর রহমান স্বপন এর সাক্ষাতকার প্রদান কালে উপরোক্ত কথাগুলো বলেন, সিলেট বিভাগের আওয়ামী লীগের মনোনিত নৌকার বিজয়ী সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলাধীন ৫ নং সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাসরিন সুলতানা দিপা।
হাওর ও নদী তীরবর্তী এলাকা হিসেবে সুপরিচিত সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়ন এলাকায় রাস্তা -ঘাট সহ হাওরের গোপাট মেরামত/ সংস্কার সহ পাকাকরণ করে জনসাধারণের চলাচলে সুবিধা করে দেয়া ছিল দীর্ঘদিনের দাবি।
জনগণের চাহিদা, জনগণের আশা ও প্রত্যাশা বাস্তবায়নে চেয়ারম্যান নাসরিন সুলতানা দিপা দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ।
সেই লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছেন চেয়ারম্যান নাসরিন সুলতানা দিপা।
এক প্রশ্নের জবাবে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পরিকল্পনা হচ্ছে,
” গ্রাম হবে শহর,
আমার গ্রাম, আমার শহর”
এই লক্ষ্যে আমি কাজ করে যাচ্ছি, আমরা পরিষদের মেম্বারদের নিয়ে রাস্তা – ঘাট সহ এলাকার কৃষকের গোপাটের ম্যাপ উপজেলা কর্তৃপক্ষের কাছে জমা দিয়েছি।উপজেলা ইঞ্জিনিয়ার সাব আমাদেরকে আশ্বস্ত করেছেন এগুলো ঢাকায় পাঠিয়েছেন।
আমি ইউনিয়নের জন্য কাজ করতে চাই। আমি যথাসাধ্য চেষ্টা করব আমার ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রূপান্তরিত করতে।আমি সকলের দোয়া চাই,সবার সহযোগিতা চাই।
আমার জন্য দোয়া করবেন পরিশেষে সবাইকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি।

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ