আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

গাজীপুরে খুনের ৩দিন পর তুরাগ নদী থেকে লাশ উদ্ধার!

মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুরঃ

গাজীপুরে বন্ধুদের সঙ্গে নৌকায় জুয়া খেলতে গিয়ে নিখোঁজের তিনদিন পর এক ব্যক্তির লাশ তুরাগ নদী থেকে উদ্ধার করেছে আশুলিয়া থানা পুলিশ।

কথাকাটাকাটির জেরে তাকে খুন করে নদীতে লাশ ফেলে দেয়া হয়েছে বলে নিহতের স্বজনরা অভিযোগ করেছে। এ ঘটনায় বুধবার গাজীপুর সদর থানায় মামলা দায়ের করেছে নিহতের পরিবার।

নিহতের নাম মোঃ আমিন মিয়া (৪৫)। তার বাড়ি গাজীপুর সদর কাশিমপুর থানা।

নিহতের স্বজনরা জানান, বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে শনিবার বিকেলে পার্শ্ববর্তী সদস থানার মজলিশপুরের বরইতলী এলাকার মালেকের ঘাটে যান আমিন মিয়া।
সেখানে তুরাগ নদীতে ট্রলারে (নৌকায়) বসে বন্ধুদের সঙ্গে জুয়া খেলছিলেন তিনি। জুয়া খেলার সময় কথাকাটাকাটির জেরে তাকে খুন করে তার বন্ধুরা।

পরে নিহতের লাশ তুরাগ নদীতে ফেলে দিয়ে পালিয়ে যায় তারা। এদিকে রাতে বাড়ি না ফেরায় স্বজনরা বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করেও আমিনের সন্ধান পাওয়া যায়নি।

নিখোঁজের ৩দিন পর মঙ্গলবার ঘটনাস্থল থেকে কয়েক কিলোমিটার দূরে আশুলি থানার নৌপুলিশের সদস্যরা তুরাগ নদী থেকে তার লাশ উদ্ধার করে। লাশ উদ্ধারের খবর পেয়ে স্বজনরা ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে গিয়ে নিহতের লাশ সনাক্ত করেন।

গাগীপুর সদর থানার ওসি রফিকুল ইসলাম জানান, এ ঘটনায় নিহতের ভাতিজা মিয়া বুধবার থানায় একটি অভিযোগ দিয়েছেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ