আজ ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

দাগনভূঞা প্রবাসী ফাউন্ডেশনের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন, নগদ অর্থ ও সেলাই মেশিন বিতরণ।

দেওয়ান মোঃ ইকবাল, দাগনভূঞা:

একতা সততা মানবতা এই স্লোগানকে সামনে রেখে গতকাল বৃহস্পতিবার সকালে দাগনভূঞা প্রবাসি ফাউন্ডেশনের উদ্যোগে প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নগদ অর্থ সহায়তা ও সেলাই মেশিন বিতরণ করা হয়। প্রবাসি ফাউন্ডেশনের আহ্বায়ক ইঞ্জিনিয়ার মোহাম্মদ সেলিম এর সভাপতিত্বে উদ্যোক্তা ও যুগ্ন আহ্বায়ক দেলোয়ার হোসেন রিংকুর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান দিদারুল কবির রতন। বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র ওমর ফারুক খান, প্যানেল মেয়র নুরুল হুদা সেলিম, কাউন্সিলর একরামুল হক, ফাউন্ডেশনের উপদেষ্ঠা পারভেজ মনোয়ার, জসিম হাজারী, উদ্যোক্তা ও যুগ্ন আহ্বায়ক মো. শাহজাহান, যুগ্ন আহ্বায়ক ফজলুল হক রুবেল, জামাল রনি, মোশারফ শামীম প্রমূখ। স্বাগত বক্তব্য রাখেন আহ্বায়ক ইঞ্জিনিয়ার মোহাম্মদ সেলিম। আরোও উপস্থিত ছিলেন শহীদ আফ্রদি, আহ্বায়ক কমিটির সদস্য আবু তাহের বিটু, রাসেল চৌধুরী, কুয়েত কমিটির পৃষ্টপোষক সাইফুল আলম, যুগ্ন আহ্বায়ক জামাল ভূঁইয়া, মুক্তিযোদ্ধা সিরাজ উল্যাহ, এম এ করিম সেন্টু, ইকবাল পাটোয়ারিসহ প্রবাসি সংগঠনের সদস্য ও পরিবারবর্গ উপস্থিত ছিলেন।

এ সময় প্রবাসি এক পরিবারকে নগদ ৩ লাখ ৩৩ হাজার ৩২২ টাকা আর্থিক অনুদান ও ৫০টি পরিবারকে একটি করে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।


Deprecated: Theme without comments.php is deprecated since version 3.0.0 with no alternative available. Please include a comments.php template in your theme. in /home/somoyerb/public_html/wp-includes/functions.php on line 5059

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ