আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

ফেনীর পরশুরামে ইউনিয়ন বিএনপির কমিটি ঘোষণা।

স্টাফ রিপোর্টার:

পরশুরাম উপজেলা বিএনপি মির্জানগর, বক্সমাহমুদ ও চিথলিয়া ইউনিয়নের কমিটি গঠন করা হয়েছে।
বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)র পরশুরাম উপজেলা শাখার আহবায়ক কমিটির আহবায়ক আবদুল হালিম মানিক, সদস্য সচিব ইব্রাহিম খলিল মনি স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তিনটি ইউনিয়নের কমিটির নামের তালিকা প্রকাশ করা হয়েছে।

মির্জানগর ইউনিয়ন বিএনপির সভাপতি জামাল উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক জাহিদ আহাম্মদ।
বক্সমাহমুদ ইউনিয়ন বিএনপির সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন চৌধুরী এছাড়াও চিথলিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি আবদুল কাদের ছানু, সাধারণ সম্পাদক শেখ আহাম্মদকে নির্বাচিত করা হয়েছে।

উপজেলা বিএনপির আহবায়ক ও সদস্য সচিব স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে আগামী ৩০দিনের মধ্যে ইউনিয়ন বিএনপিকে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করতে নির্দেশনা দেওয়া হয়েছে।

পরশুরাম উপজেলা বিএনপির আহবায়ক আবদুল হালিম মানিক জানান তারেক রহমানের নির্দেশনা মেতাবেক কমিটি ঘোষণা চলমান পক্রিয়ার অংশ হিসাবে ফেনী-১ সাংগঠনিক সমন্বয়ক ঢাকা মহানগর বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনুর পরামর্শ মোতাবেক এবং জেলা বিএনপির আহবায়ক, সদস্য সচিব, যুগ্ন আহবায়ক এর উপস্থিতিতে তৃনমুল বিএনপির প্রত্যক্ষ মতামতের ভিত্তিতে তিনটি ইউনিয়নের কমিটি ঘোষণা করা হয়েছে। নবাগত কমিটি আগামীতে আন্দোলন সংগ্রামে বলিষ্ঠ ভুমিকা রাখবে বলে তিনি মনে করেন।

ছবিতে উপরে বাম পাশ থেকে মির্জানগর, ব্ক্সমাহমুদ ও চিথলিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি। নিচে বাম পাশ থেকে মির্জানগর, ব্ক্সমাহমুদ ও চিথলিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক বৃন্দের ছবি।

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ