আজ ২৩শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

ধর্মপাশায় এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার।

মোঃ মোশফিকুর রহমান স্বপন, সুনামগঞ্জপ্রতিনিধিঃ

সুনামগঞ্জের ধর্মপাশায় রাজু মিয়া (১৭) নামে দশম শ্রণীতে পড়ুয়া এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
মঙ্গলবার সকাল দশটার দিকে উপজেলার বাদশাগঞ্জ ডিগ্রী কলেজের পেছনের শৈল ছাপড়া হাওরে থাকা একটি হিজল গাছের ডালে গলায় রশি দিয়ে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় থাকা ওই স্কুল ছাত্রের মৃত দেহটি উদ্ধার করে ধর্মপাশা থানা-পুলিশ।
নিহত স্কুল ছাত্র রাজু মিয়া উপজেলার পাইকুরাটি ইউনিয়নের রায়পুর গ্রামের শরিফ উদ্দিনের ছেলে। সে ওই ইউনিয়নের বাদশাগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র ছিল।
পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে,
উপজেলার রায়পুর গ্রামের শরিফ উদ্দিনের ছেলে রাজু মিয়া একই ইউনিয়নের বৌলাম গ্রামে তার বড় ভগ্নিপতি করিম মিয়ার বাড়িতে থেকে পাশের বাদশাগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ে লেখা পড়া করে আসছিল। এ অবস্থায় স্কুল ছাত্র রাজু মিয়া সোমবার রাত ১০ দশটার দিকে দোকান থেকে একটি মশার কয়েল আনার কথা বলে ভগ্নিপতির বাড়ি থেকে বেড়িয়ে এসে রাতে সে আর বাড়ি ফেরেনি। পরে মঙ্গলবার সকাল ১০টার দিকে স্থানীয়রা বাদশাগঞ্জ ডিগ্রী কলেজের পেছনের শৈলছাপড়া নামক হাওরে থাকা একটি হিজল গাছের ডালে ফাঁসিতে ঝুলন্ত একটি লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে স্কুল ছাত্র রাজু মিয়ার মৃত দেহটি উদ্ধার করে।
ধর্মপাশা থানার এসআই সোহেল মাহমুদ বলেন, কি কারণে ওই স্কুল ছাত্র আত্মহত্যা করেছে তা এখনো জানা যায়নি। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে এ ব্যাপারে কোনো অভিযোগ না থাকায় এবং তাদের আবেদনের প্রেক্ষিতে নিহত ওই স্কুল ছাত্রের মৃতদেহ ময়না তদন্ত ছাড়াই স্বজনদের কাছে হাস্তান্তর করার প্রক্রিয়া চলছে।

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ