Warning: Creating default object from empty value in /home/somoyerb/public_html/wp-content/themes/dombdnews/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
বাংলাদেশ নিয়ে সতর্ক দক্ষিণ আফ্রিকান অলরাউন্ডার! | সময়ের বাতায়ন

আজ ২৪শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ, ৯ই ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ

বাংলাদেশ নিয়ে সতর্ক দক্ষিণ আফ্রিকান অলরাউন্ডার!

(দেওয়ান মোঃ ইমরান) দক্ষিন আফ্রিকা থেকে..

প্রোটিয়া অলরাউন্ডার ডোয়াইন প্রিটোরিয়াস তার সতীর্থদের সতর্ক করেছেন যে বাংলাদেশের টাইগাররা যদি কোচ রাসেল ডোমিঙ্গোর লোকদের অবমূল্যায়ন করে তবে তারা তাদের বিরক্ত করবে।
দক্ষিণ আফ্রিকা, বর্তমানে ওডিআই ক্রিকেটে বিশ্ব র‍্যাঙ্কিংয়ে পঞ্চম, তিনটি ওডিআইতে সপ্তম স্থানে থাকা দেশটির আয়োজক – যার প্রথমটি শুক্রবার সেঞ্চুরিয়ান পার্কে খেলা হবে৷

গত জানুয়ারিতে ভারতের বিপক্ষে ৩-০ সিরিজে হোয়াইটওয়াশ করে মনোবল বাড়ানো, প্রিটোরিয়াস বলেছেন টাইগারদের জন্য প্রোটিয়ারা প্রস্তুত।

৩২ বছর বয়সী এই অলরাউন্ডার ব্যাখ্যা করেছেন: “বাংলাদেশ একটি বিপজ্জনক দল – তাদের দলে সত্যিই কিছু ভাল খেলোয়াড় আছে এবং আমরা সুপারস্পোর্ট পার্কে তাদের বিরুদ্ধে ভাল শুরু করতে চাই।

“আমরা তাদের মোটেও গ্রাহ্য করছি না। আমরা সত্যিই যতটা কঠিন প্রতিদ্বন্দ্বিতা করতে চাই এবং নিশ্চিত করতে চাই যে আমাদের মানগুলি যেখানে আমরা তাদের থাকতে চাই।
“এটাই আমরা চেষ্টা করতে যাচ্ছি এবং করতে যাচ্ছি, নিশ্চিত করুন যে আমরা তীব্রতা এবং আগুন নিয়ে এসেছি এবং আশা করি আমরা ফলাফল পেতে পারি।”


Deprecated: Theme without comments.php is deprecated since version 3.0.0 with no alternative available. Please include a comments.php template in your theme. in /home/somoyerb/public_html/wp-includes/functions.php on line 5059

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ