আজ ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

রাজশাহীতে চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধার সহ আটক ২

রাজশাহী প্রতিনিধি:

রাজশাহী মহানগরীতে চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধার করেছে আরএমপির মতিহার থানা পুলিশ। এ সময় দুই চোরকে আটক করা হয়েছে।

আটককৃতরা আসামীরা হলেন- রাজশাহী মহানগরীর মতিহার থানার তালাইমারীর মোঃ শান্তর ছেলে মোঃ শ্রাবন ইসলাম অমিত (১৫) এবং মোঃ নুর মিয়া দুখুর ছেলে মোঃ শ্রাবন দোয়েল (১৫)।

ঘটনা সূত্রে জানা গেছে, রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার ললিতাহার গ্রামের মোঃ রাইজুল ইসলামের ছেলে মোঃ আওয়াল হোসেন (৩৪) গত ৭ জানুয়ারি রাত ৮ টায় তার ব্যবহৃত FZ s Version- 2 মোটরসাইকেলটি মতিহার থানার মির্জাপুর শ্যামলের মাঠ সংলগ্ন তার শ্বশুর বাড়ীর সামনে রেখে বাড়ীর ভিতরে যায়।

৩০ মিনিট পর এসে দেখে তার মোটরসাইকেলটি ঘটনাস্থল থেকে উধাও। আশপাশে অনেক খোঁজাখুঁজি করে মোটরসাইকেলটি না পেয়ে বিষয়টি তিনি মতিহার থানা পুলিশকে অবহিত করেন।

উক্ত সংবাদ পাওয়ার পরপরই তাৎক্ষণিকভাবে মতিহার থানা অফিসার ইনচার্জ জনাব মোঃ আনোয়ার আলী তুহীনের নেতৃত্বে এসআই দীপ্ত কুমার সিং, এসআই মোঃ আমিনুর রহমান, এসআই পলাশ ও তাদের টিম চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধার সহ চুরির সাথে জড়িতদের সনাক্তপূর্বক আটকের অভিযান শুরু করেন।

অবশেষে ৩ ঘন্টার ব্যবধানে মতিহার থানা পুলিশের ঐ টিম অভিযান পরিচালনা করে রাত সাড়ে ১১ টায় মতিহার থানার তালাইমারী বালুর ঘাট এলাকা হতে অমিত ও দোয়েলকে আটক করে।

এ সময় আসামীদের কাছ থেকে চুরি যাওয়া মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। আটককৃতদের আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ