আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

লাখো ভক্তের অশ্রুজলে শেষ বিদায় নিল জয়নাল হাজারী

ফেনী প্রতিনিধি:

লক্ষাধিক মানুষের উপস্থিতিতে বাংলাদেশ আওয়ামীলীগ এর উপদেষ্টা ও ফেনীর ২ আসনের সাবেক তিন বারের সাংসদ, বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদিন হাজারীর জানাজা অনুষ্ঠিত শেষে তার মরদেহ শহরের মুজিব উদ্যানে দাফন দেয়া হয়।

ফেনী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বিকেল ৪ টায় গার্ড অফ অনার এর মাধ্যমে তাকে শ্রদ্ধা নিবেদন করে প্রশাসন।পরে সাড়ে ৪ টায় লাখো ভক্ত অনুরাগী, দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের মানুষের উপস্থিতিতে জানাজা অনুষ্ঠিত হয়।

জানাযায় অংশ নেন বাংলাদেশ আ,লীগ এর সাংগঠনিক সম্পাদক, জাতীয় সংসদের হইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, চট্রগ্রাম মহা নগড় আলীগ সহ সভাপতি খোরশেদ আলম সুজন,ফেনী ২ আসনের বর্তমান সাংসদ নিজাম উদ্দিন হাজারী,বিএনপির উপদেষ্টা, ফেনী ২ আসনের সাবেক সংসদ সদস্য জয়নাল আবেদিন ভিপি, জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদুল হাসান,পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন,ফেনী পৌর মেয়র স্বপন মিয়াজী,সদর উপজেলা চেয়ারম্যান শুশেন চন্দ্রশীলসহ ফেনী ৬ উপজেলার চেয়ারম্যান ও পৌর কাউন্সিলর বৃন্দ।

জানাজা শেষে শহরের মাষ্টারপাড়ায় তার নিজ বাড়ী মুজিব উদ্যানে তাকে সমাহিত করা হয়।

এদিকে জয়নাল হাজারীর মৃত্যুতে ফেনী জেলা আওয়ামী লীগ থেকে তিন দিনের (২৮,২৯ ও ৩০ ডিসেম্বর) শোক প্রস্তাব গ্রহন করে তিন দিনের কর্মসূচী নিয়েছে।কর্মসূচী গুলো হলো আলোচনা সভা, কালো ব্যাচ ধারন,কোরআন খতম, দোয়া এবং মিলাদ মাহফিল।

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ