আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

শ্রীপুরে ভুয়া ম্যাজিস্ট্রেট আটক!

মোহাম্মদ তাজুল ইসলাম,গাজীপুরঃ

গাজীপুরের শ্রীপুরে ডেপুটি ম্যাজিষ্ট্রেট পরিচয় দানকারী এক প্রতারককে আটক করেছে পুলিশ।
অভিযুক্তের নাম আশরাফুল আলম। তিনি নিজেকে এসবি, ডিএসবি, ডিবি, ডেপুটি ম্যাজিষ্ট্রেট পরিচয় দিতো এলাকায় ।

শনিবার (১১ ডিসেম্বর) রাতে স্থানীয় জনতা বরমি ইউনিয়নের মাইজপাড়া থেকে আটক করে।

অভিযুক্ত আশরাফুল আলম শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের মাইজপাড়া গ্রামের মোঃ শহিদ আলীর ছেলে। এ ঘটনায় গত শনিবার রাতে নিমাইচালা এলাকার হারুন-অর-রশিদ বাদী হয়ে ২ জনকে অভিযুক্ত করে মামলা করেছেন। অভিুক্তরা হলেন আশরাফুল আলম (৩৫) ও তার সহযোগী মোঃ ফারুক ঢালী (৩৮)।

মামলা সূত্রে জানা যায়, আশরাফুল আলম এলাকায় দীর্ঘ দিন যাবৎ এসবি, ডিএসবি, ডিবি, ডেপুটি ম্যাজিষ্ট্রেট পরিচয় দিয়ে সাধারণ মানুষকে হয়রানী ও নির্যাতন করে আসছিলো। নিমাইচালা গ্রামের হারুন অর রশিদের নিকট তার এক সহযোগিকে নিয়ে নিজেকে ডেপুটি ম্যাজিষ্ট্রেট পরিচয় দিয়ে ১ লাখ ৫০ হাজার টাকা দাবী করেন।
এছাড়া ১১ ডিসেম্বর সন্ধ্যা ৭ টার দিকে বরমী ইউনিয়নের গোলাঘাট বাজার এলাকায় শুভন বেপারীর সাথে ডেপুটি ম্যাজিষ্ট্রেট পরিচয় প্রদান করে। তাৎক্ষনিক শুভন বেপারী ও গোলাঘাট বাজারের লোকজন জড়ো হয়ে এ বিষয়ে প্রতিবাদ করে।
এতে ডেপুটি ম্যাজিষ্ট্রেট ক্ষিপ্ত হইলে স্থানীয় লোকজন তাকে আটক করে উপজেলা নির্বাহী অফিসারকে ঘটনাটি জানায়।
পরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উজ্জ্বল কুমার হাওলাদার শনিবার রাতেই ঘটনস্থলে গিয়ে ডেপুটি ম্যাজিষ্ট্রেট পরিচয়দানকারী আশরাফুলকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

শ্রীপুর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন জানান, ভুয়া ডেপুটি ম্যাজিষ্ট্রেট আটকের ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্ত আশরাফুলকে গাজীপুর আদালতে প্রেরণ করা হয়েছে। অন্য আসামীকে আটকের অভিযান অব্যাহত আছে।

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ