আজ ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

গাজীপুরে সৎ বাবা কতৃক মেয়েকে ধর্ষণের চেষ্টায় বাবা আটক!

মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুরঃ

গাজীপুর সদর উপজেলায় মেয়েকে ধর্ষণ চেষ্টার অভিযোগ সৎ বাবা বিরুদ্ধে। বাদী হয়ে ধর্ষণ চেষ্টার মামলা দায়ের করেছেন মা।

শনিবার (২৭ নভেম্বর) দুপুরে সদর উপজেলার ভাওয়াল মির্জাপুর পশ্চিম ডগরী এলাকা থেকে বাবা নুরুল ইসলামকে(৪৩) আটক করেছে পুলিশ।

আটককৃত নুরুল ইসলাম পাবনার চাটমোহর থানার জগতলা গ্রামের মৃত কাদের মোল্লার ছেলে। স্ত্রী-সন্তান নিয়ে স্থানীয় মোবারক হোসেন মুছল্লীর বাড়িতে ভাড়া থেকে স্থানীয় একটি কারখানায় চাকরি করতেন।

মামলা সূত্রে জানা যায়, জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার এক হিন্দু নারী চার বছর আগে ইসলাম ধর্ম গ্রহণ করে নুরুল ইসলামকে বিয়ে করেন। আগের সংসারের ১২ বছর বয়সী মেয়েও তাদের সাথে থাকে। তিনি মেয়েকে ভাড়া বাসায় রেখে পোশাক কারখানায় চাকরি করেন।

মেয়ের মা ভাড়াটিয়া বাসায় রেখে কারখানার কর্মস্থলে চলে যায়। এই সুযোগে গত শুক্রবার (২৬ নভেম্বর) সন্ধ্যার দিকে নুরুল ইসলাম মেয়েটির ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করেন। এসময় মেয়েটি ডাক চিৎকার করলে বাড়ির মালিকের ছেলেসহ লোকজন ঘটনাস্থলে আসলে সৎ বাবা দ্রুত পালিয়ে যায়।

পরে শনিবার এই ঘটনায় মেয়ের মা বাদী হয়ে জয়দেবপুর থানায় একটি ধর্ষণ চেষ্টার মামলা দায়ের করে। পরে পুলিশ সৎ বাবাকে শনিবার বিকেলে আটক করে।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব উদ্দিন জানান, মেয়েকে সৎ বাবা ধর্ষণের চেষ্টা করলে মেয়ের মা বাদী হয়ে একটি ধর্ষণ চেষ্টার মামলা দায়ের করে। এ ঘটনায় শনিবার বিকেলে পশ্চিম ডগরী এলাকা থেকে সৎ বাবাকে আটক করা হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ