আজ ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

কালীগঞ্জে ইন্টারভিউ শেষে পাঁচতলা থেকে লাফিয়ে যুবকের আত্মহত্যা!

মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুরঃ

গাজীপুরের কালীগঞ্জে পাঁচতলা থেকে লাফিয়ে পড়ে এক যুবক আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

নিহতের নাম সুমন দেবনাথ (২১)। কালীগঞ্জ উপজেলার জামালপুর ইউনিয়নের চুপাইর গ্রামের হরিলাল দেবনাথের ছেলে।
মঙ্গলবার (২৩ নভেম্বর) বিকালে উপজেলার খলাপাড়া গ্রামের এ্যামিগো বাংলাদেশ লিমিটেড (এবিএল) পোশাক কারখানায় এ ঘটনা ঘটে।

নিহতের পিতা হরিলাল দেবনাথ বলেন, নরসিংদীর পলাশ উপজেলার প্রাণ-আরএফএল গ্রুপের কারখানায় চাকরি করতো সুমন। কয়েকদিন আগে এ্যামিগো বাংলাদেশ লিমিটেড (এবিএল) কারখানায় চাকরির ইন্টারভিউ দিয়েছিলো, তখন চাকরি হয়নি। দুই দিন আগে ওই কারাখানা থেকে ফোন করে তাকে আবারও ইন্টারভিউ দেওয়ার জন্য ডাকা হয়। ইন্টারভিউ দেওয়ার জন্য মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে বাড়ি থেকে বের হয়। বিকালে খবর পাই সুমন কারখানার পাঁচতলা থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান বলেন, চাকরির ইন্টারভিউ দিতে সকাল সাড়ে ৮টায় এ্যামিগো বাংলাদেশ লিমিটেড পোশাক কারখানায় প্রবেশ করে সুমন দেবনাথ। দুপুরে ইন্টারভিউতে অংশ নেয়। ইন্টারভিউ শেষে কাগজপত্র তিনতলায় রেখে বিকাল ৪টার দিকে কারখানার পাঁচতলা থেকে লাফিয়ে পড়ে। কারখানা কর্তৃপক্ষ তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। ওসি আরও বলেন, আমাদের ধারণা ইন্টারভিউতে অকৃতকার্য হয়ে হতাশায় সুমন আত্মহত্যা করেছেন। বিষয়টি তদন্ত করে দেখছি আমরা।

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ