আজ ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

পোরশায় পরকীয়া প্রেমিককে হত্যা করলো প্রেমিকা! শিউরে ওঠার মতো ঘটনা!

পোরশা (নওগাঁ) প্রতিনিধি :

নওগাঁর পোরশায় পরকীয়া প্রেমিকার হাতে প্রেমিক আলআমীন(২৮) নামের এক যুবককে হত্যা করা হয়েছে। প্রেমিক আলআমীন জেলার পত্নীতলা উপজেলার শিবপুর গ্রামের আবু তাহেরের ছেলে।
জানা গেছে, পোরশা উপজেলার ছাতোয়া গ্রামের আনারুলের মেয়ে শাকিলার(২২) সাথে জেলার মান্দা উপজেলার পার এনায়েতপুর গ্রামের আহসান হাবিবের ছেলে আরশ মওলার(২৯) বিয়ে হয় প্রায় ৪বছর পূর্বে। তাদের একটি সন্তানও রয়েছে। বিয়ের দুই বছর পর শাকিলা আলআমীনের সাথে মোবাইলে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে তোলে। বেশ কিছুদিন ধরে আলআমীন ও শাকিলার দন্দ চলে আসছিল। এরই সুত্র ধরে গত সোমবার রাতে ছাতোয়া এলাকার একটি আমন ক্ষেতে পরকীয়া প্রেমিক আলআমীনকে ডেকে নেয় প্রেমিকা শাকিলা। সেখানেই আলআমীনকে গলার ওড়না দিয়ে শ্বাস রোধ করে হত্যা করে প্রেমিকা শাকিলা। গত শনিবার এলাকাবাসী লাশ দেখতে পেয়ে থানায় খবর দিলে সন্ধায় আলআমীনের লাশ উদ্ধার এবং একই সাথে পরকীয়া প্রেমিকা শাকিলা ও তার স্বামী আরশ মওলাকে আটক করে পোরশা থানা পুলিশ।
এ ব্যাপারে পোরশা থানার অফিসার ইনচার্জ সফিউল আজম খান জানান, আমরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিশ্চত হয়েছি এটি পরকীয়ার ঘটনায় হত্যা করা হয়েছে। আর এ হত্যা শাকিলা করেছে। তবে শাকিলার স্বামীকে সন্দেহ করে আটক করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। আমরা তদন্ত করে দেখছি এ ঘটনায় আরও কেউ জড়িত আছে কিনা, তা খতিয়ে দেখছি।

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ