আজ ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সাধারণ জনগণ ও নেতা – কর্মীদের সাথে কান্নায় ভেঙে পড়লেন মেয়র জাহাঙ্গীর!

মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুরঃ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কটূক্তির দায়ে গাজীপুরের মেয়র জাহাঙ্গীর আলমকে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হয়েছে।
শুক্রবার (১৯ নভেম্বর) দলটির কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের এমন সিদ্ধান্তের পর চুপ থাকলেও শনিবার সকলের সামনে আসেন মেয়র জাহাঙ্গীর।
শনিবার দুপুর সাড়ে ১২ টার দিকে বাসার নিচ তলায় নামেন মেয়র জাহাঙ্গীর। তখন উপস্থিত সাধারণ জনগণ ও নেতা – কর্মীদের কান্না দেখে মেয়রও
কান্না করেন। তার কান্না দেখে উপস্থিত লোকজন উচ্চস্বরে কান্না শুরু করেন।

উল্লেখ্য, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধ নিয়ে কটুক্তির অভিযোগ উঠেছিল গত সেপ্টেম্বরে। ওই সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ক্লিপ ছড়িয়ে পড়ে। ওই ভিডিওতে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধে শহিদদের নিয়ে জাহাঙ্গীর অবমাননাকর মন্তব্য করেছেন বলে অভিযোগ ওঠে। প্রায় দুই মাস ধরে জাহাঙ্গীরের শাস্তির দাবিতে ক্ষমতাসীন দলের একাংশের বিক্ষোভের মধ্যে শুক্রবার আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের বৈঠকে তাকে আওয়ামী লীগ থেকে আজীবন বহিষ্কার করা হয়েছে। পাশাপাশি হারাতে হচ্ছে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পদটিও।

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ