আজ ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সুনামগঞ্জ ও শান্তিগঞ্জ উপজেলায় চেয়ারম্যান ৫৯ ,ইউপি সদস্য ৪৬০ ও ৬৫ জন নারী প্রাথীর মনোনয়ন জমা।

মোঃ মোশফিকুর রহমান স্বপন, সুনামগঞ্জ প্রতিনিধি::

সুনামগঞ্জ সদর উপজেলায় ৯টি ও শান্তিগঞ্জ উপজেলার ৮টি ইউনিয়ন মিলিয়ে মোট ১৭টি ইউনিয়ন পরিষদ নিবার্চনকে সামনে রেখে আওয়ামীলীগ,স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ,ইউপি সদস্য ও সংরক্ষিত আসনের নারী সদস্যরা মনোনয়নপত্র জমাদান শুরু করেছেন।

গতকাল সোমবার এবং আজ মঙ্গলবার পর্যন্ত প্রার্থীরা তাদের দলীয় কর্মী সমর্থকদের নিয়ে মোটর সাইকেল শো-ডাউন করে উপজেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে গিয়ে মনোনয়নপত্র জমাদানের শেষ তারিখ।

গতকাল সোমবার দুপুরে শান্তিগঞ্জ উপজেলার ৮টি ইউনিয়নের চেয়ারম্যান পদে ৩৮ জন,ইউপি সদস্য পদে ৩৫০ ও সংরক্ষিত নারী আসনে ৩৫ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। দুপুরে উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নে আওয়ামীলীগের নৌকার প্রার্থী এডভোকেট দেবাংশু শেখর দাস সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখতসহ দলীয় নেতাকর্মীদের নিয়ে রিটার্নিং অফিসার জাহিদুল ইসলামের নিকট মনোনয়নপত্র জমা দেন। এছাড়াও শিমুলবাক ইউপি নিবার্চনে আওয়ামীলীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান জিতু,স্বতন্ত্র প্রার্থী পশ্চিম বীরগাওঁ ইউপির বর্তমান চেয়ারম্যান মো.শফিকুল ইসলাম,স্বতন্ত্র প্রার্থী মো. সামছুল ইসলাম সহ অনেকেই মনোনয়নপত্র জমা করেছেন। এদিকে সদর উপজেলার ৯টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ইতিমধ্যে ২১ জন,ইউপি সদস্য পদে ১১০ জন ও নারী আসনে ৩০জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন এবং আজ মঙ্গলবার বিকেল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র জমাদানের শেষ তারিখ রয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ