আজ ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

কালীগঞ্জে ১৪ বছর বয়সী ভাতিজাকে নিয়ে পালিয়েছে চাচি!

মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুরঃ

গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলায় ১৪ বছর বয়সী ভাতিজাকে নিয়ে পালিয়েছে চাচি! নতুন ভাবে জীবন গড়ার আশায়।

ঘটনাটি ঘটে ২৩শে অক্টোবর কালীগঞ্জের জাঙ্গালিয়া ইউনিয়নের ২০ বছর বয়সী চাচি পাশের বাড়ির
১৪ বছর বয়সী স্কুল পড়ুয়া ভাতিজাকে নিয়ে।
বাড়ি থেকে হঠাৎ উধাও হয়ে যায় স্কুলপড়ুয়া এই কিশোর অন্যদিকে খুঁজে পাওয়া যাচ্ছিল না চাচিকেও । বাড়ি সহ বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে না পেয়ে ২৪ তারিখ কালীগঞ্জ থানায় নিখোঁজ হওয়ার ঘটনায় সাধারণ ডায়েরি করে কিশোরের পরিবার। থানায় ডায়েরি (জিডি) করার পর প্রযুক্তির মাধ্যমে ঢাকা থেকে চাচি আর ভাতিজাকে উদ্ধার করে কালীগঞ্জ থানা পুলিশ।
জানা গেছে, এই কিশোরের বাবা সৌদি আরব প্রবাসী। তার পরিবার কালীগঞ্জের জাঙ্গালিয়া ইউনিয়নে বসবাস করে। এই কিশোর পরিবারের বড় ছেলে তার ছোট একটা ভাই এবং বোন আছে। সে এই বছর অষ্টম শ্রেণিতে ট্যালেন্টফোলে বৃত্তি পেয়েছে। করুণার মধ্যে ওয়াইফাই ব্যবহার করার জন্য প্রায় প্রতিদিনই চাচির বাড়িতে আসা যাওয়া ছিলো কিশোরের। দীর্ঘদিন ধরে আসা-যাওয়া থেকেই হঠাৎ করেই প্রেমের জালে আটকে যায় কিশোর। দীর্ঘ তিন-চার মাস ধরে চলছে চাচি ভাতিজার প্রেম। শুধু তাই নয় এরই মধ্যে চাচির সাথে ঘুরে বেড়িয়েছে বিভিন্ন জায়গায়। পরে গত ২৩ তারিখ চাচীর প্রেমে সাড়া দিয়ে পালিয়ে যায় এই কিশোর। ঢাকায় নতুন ঠিকানার আশায় বাড়ি ভাড়া নেওয়ার চেষ্টা করলেও বাড়ি ভাড়া নিতে ব্যর্থ হয় তারা। ‌ইতিমধ্যেই ২৫ তারিখ রাতে পুলিশের প্রচেষ্টা ও প্রযুক্তির মাধ্যমে তাদেরকে খুঁজে পায় কালীগঞ্জ থানা পুলিশ। তাদেরকে পাওয়া যায় ঢাকার নাখালপাড়া এলাকায়।

এ বিষয়ে কালীগঞ্জ থানার (এসআই) আমিনুল ইসলাম জানান, ২৪ তারিখে কিশোরের পরিবার থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন। পরে কিশোরের অনুসন্ধানে ২৫ তারিখ রাতে ঢাকার নাখালপাড়া থেকে উদ্ধার করা হয় এই কিশোরকে সাথে পাওয়া যায় চাচিকেও। ঢাকায় তারা বাড়ি ভাড়া নিতে যায় কিন্তু বাড়ি ভাড়া নিতে ব্যর্থ হয় তারা। পরে তাদের উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দিয়েছে থানা পুলিশ।

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ