আজ ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

জবিতে বাংলাদেশ হিউম্যান হেল্পিং সোসাইটি’র নেতৃত্বে অনন্য-মিমি

মোঃ মিলন আহমেদ: 

সর্বদা মানব সেবায় নিয়োজিত স্বেচ্ছাসেবী সংগঠন বাংলাদেশ হিউম্যান হেল্পিং সোসাইটি (বিএইচএইচএস) এর জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখার ২০২১-২২ কার্যবর্ষের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

শনিবার (২৩ অক্টোবর) বাংলাদেশ হিউম্যান হেল্পিং সোসাইটির জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখার সভাপতি অনন্য প্রতীক রাউত ও সাধারণ সম্পাদক রুকাইয়া মিজান মিমি স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

এর আগে বাংলাদেশ হিউম্যান হেল্পিং সোসাইটি’র কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সভাপতি মাহমুদুল হাসান ইজাজ ও সাধারণ সম্পাদক রাফাতুল ইসলাম নাঈম কর্তৃক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জবি শাখার সভাপতি অনন্য প্রতীক রাউত এবং সাধারণ সম্পাদক রুকাইয়া মিজান মিমি কে নিয়োজিত করে কমিটি ঘোষণা করা হয়।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার পূর্ণাঙ্গ কমিটিতে সহ-সভাপতি হিসেবে শাহাদাত হোসেন অনু এবং যুগ্ম-সাধারণ সম্পাদক হয়েছেন সাবিনা আক্তার। সাংগঠনিক সম্পাদক হিসেবে রয়েছেন ছামিরা ইসলাম ছনি ও মাইনুদ্দিন।

এছাড়াও দপ্তর সম্পাদক হিসেবে নিযুক্ত হয়েছেন এ. এম রাফিদুল্লাহ, শিক্ষা সম্পাদক সানজিদা মাহমুদ মিষ্টি, সমাজকল্যাণ সম্পাদক শেখ শাহরিয়ার হোসেন, অর্থ সম্পাদক শারমিন রহমান নীল, স্বাস্থ্য সম্পাদক জান্নাতুল মাওয়া শশী এবং প্রচার প্রকাশনা ও গণসংযোগ সম্পাদক নিযুক্ত হয়েছেন সাদিয়া আফরিন মৌরি।

এছাড়াও মেহেদি হাসান, আশরাফুল আলম ও ফজলে রাব্বি রিয়ন কার্যনির্বাহী সদস্য হিসেবে নিয়োজিত হয়েছেন।

কমিটির নব নির্বাচিত সভাপতি মো. অনন্য প্রতীক রাউত বলেন, “আমাদের সমাজের চার পাশে রয়েছে অনেক অসহায় ও দূরদশাগ্রস্থ মানুষ। দেশ ও সমাজের প্রতি রয়েছে আমাদের দায়বদ্ধতা। আর সে দায়বদ্ধতা থেকে মানব সেবায়  সকলকে তাদের জন্য এগিয়ে আসা উচিত। নিজেকে মানব সেবায় আত্মনিয়োগ করায় যে মানসিক প্রশান্তি মিলে তা অন্য কোথাও পাওয়া যায় না। করোনা মহামারীতে আমরা তা বারংবার অনুভব করতে পেরেছি। সবাইকে মানবতার সেবায় এগিয়ে আসার আহ্বান রইলো।”

নব নির্বাচিত সাধারণ সম্পাদক রুকাইয়া মিজান মিমি বলেন, “মানব সেবা মূলক কার্যক্রমই আমাদের মূল লক্ষ্য ও উদ্দেশ্য। তাই সকলকে মানবতার সেবায় এগিয়ে আসতে হবে। আপনার আমার ছোট ছোট কাজেই মানবতা এগিয়ে যাবে বহুদূর। তাই সকলকে মানবিক কাজে এগিয়ে আসার আহ্বান রইলো।”

উল্লেখ্য যে, বাংলাদেশ হিউম্যান হেল্পিং সোসাইটি ২০১৩ সালের ১লা মে প্রতিষ্ঠা লাভ করে। বর্তমানে বাংলাদেশের বিভিন্ন জেলা, বিশ্ববিদ্যালয় ও শিক্ষাপ্রতিষ্ঠানে তাদের কার্যক্রম পরিচালনা করে আসছে।


Deprecated: Theme without comments.php is deprecated since version 3.0.0 with no alternative available. Please include a comments.php template in your theme. in /home/somoyerb/public_html/wp-includes/functions.php on line 5059

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ