আজ ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

গাজীপুরে খালে গােসল করতে নেমে ৩ ছাত্রীর মৃত্যু, ১জন নিখোঁজ!

মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুরঃ

গাজীপুর সদর উপজেলায় খালে গােসল করতে গিয়ে পানিতে ডুবে তিন ছাত্রীর মৃত্যু হয়েছে ।
সােমবার ( ১৩ সেপ্টেম্বর ) বিকেলে উপজেলার ভাওয়াল মির্জাপুর উত্তর পানশাইল এলাকা থেকে নিখোঁজ দুই ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে।
চিকিৎসাধীন অবস্থায় আরেক ছাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় এখানাে এক ছাত্রী নিখোঁজ রয়েছে।

নিহতরা হচ্ছে- ওই এলাকার হায়েত আলীর মেয়ে ও পাইনশাইল মাদ্রাসার ৮ম শ্রেণির ছাত্রী আইরিন আক্তার (১৪), ভাওয়াল মির্জাপুর হাজী জমির হাইস্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী ও স্থানীয় মঞ্জুর আলমের মেয়ে মায়া বেগম (১৫) এবং স্থানীয় পানশাইল উত্তরপাড়া এলাকার মোঃ সোলায়মান মিয়ার বড় মেয়ে ও ভাওয়াল মির্জাপুর হাজী জমির হাইস্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণীর ছাত্রী সাদিয়া আক্তার রিচি (১৪)।

এ ঘটনায় এখনো নিখোঁজ রয়েছে সাদিয়া আক্তার রিচির ছোট বোন শম্পা মডেল স্কুলের ৫ম শ্রেণির ছাত্রী রিয়া (১০)।

স্থানীয় সূত্রে জানাযায়, দুপুর সােয়া ১২ টার দিকে ওই চার ছাত্রী পাইনশাইল খালে গােসলে নামে। একপর্যায়ে খালের পানির স্রোতে রিচি গভীর পানিতে তলিয়ে যেতে থাকে। এ সময় তার সঙ্গীরা চিৎকার শুরু করে এবং তাকে উদ্ধারে নেমে তারাও পানিতে তলিয়ে যায়। পরে এলাকাবাসী গুরুতর অবস্থায় রিচিকে উদ্ধার করতে পারলেও অন্যদের সন্ধান পায়নি।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ – সহকারী পারিচালক মােঃ আব্দুল হামিদ জানান, দুপুরে খবর পেয়ে টঙ্গী ফায়ার সার্ভিস স্টেশন থেকে ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে তল্লাশি অভিযান শুরু করে। বিকেল সােয়া ৪ টার দিকে খাল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে একজন। এখনাে একজনকে উদ্ধার করা যায়নি। তাকে উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ