আজ ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

দাগনভূঞায় “WE FOR BLOOD”র পক্ষ থেকে ক্যান্সার আক্রান্ত শিশুকে সহায়তা

দেওয়ান মোঃ ইকবাল, ফেনী:

ফেনীর দাগনভূঞায় ব্রেইন ক্যান্সরে আক্রান্ত এক শিশুকে আর্থিক সহায়তা প্রদান করেছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘উই ফর ব্লাড’। সোমবার (৬ সেপ্টেম্বর) সকালে দাগনভূঞা উপজেলার সংগঠনের কার্যালয়ের অফিসে ক্যান্সার আক্রান্ত শিশুকে চিকিৎসার জন্য আর্থিক অনুদান দেয় সংগঠনের উপদেষ্টা ও সদস্যরা। এ সময় সংগঠনের উপদেষ্টা ও দাগনভূঞা পৌরসভার প্যানেল মেয়র নুরুল হুদা সেলিম, সংগঠনের সদস্য ও দাগনভূঞা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক আব্দুল মুনাফ পিন্টু, কোষাধ্যক্ষ দেওয়ান মো. ইকবাল ও স্বেচ্ছাসেবী সংগঠনটির সদস্য মো. বিজয় উপস্থিত ছিলেন।
স্বেচ্ছাসেবী সংগঠনটির সদস্য আবদুল মুনাফ পিন্টু বলেন, ‘আমরা কিছু যুবক মিলে এই স্বেচ্ছাসেবী সংগঠনটি গড়ে তুলেছি। জেলার বিভিন্ন স্থানে রক্ত দেয়া থেকে শুরু করে ইতিমধ্যে করোনাকালীন সময়ে অসহায় মানুষের পাশে দাড়িয়েছি। আমাদের কার্যক্রমে স্বতঃস্ফূর্ত হয়ে মানুষ সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।’
উল্লেখ্য, রক্তের জন্য যেন কোনো মানুষ মারা না যান এবং অসুস্থ মানুষদের জন্য কিছু করার মানসিকতা নিয়ে দাগনভূঞা উপজেলার কিছু যুবক ‘উই ফর ব্লাড’ নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন গড়ে তোলেন। সংগঠনটির অফিস দাগনভূঞা বাজারে অবস্থিত। ফেসবুকে কার্যক্রমের প্রচার প্রচারণা চলতে থাকলে স্থানীয় যুবকেরাও যোগ দেয় সংগঠনে। ব্রেইন ক্যান্সারে আক্রান্ত আয়েশা আক্তার নামের স্থানীয় এক দরিদ্র শিশুর খবর পেয়ে সংগঠনের সদস্যরা ছুটে যান তাদের বাড়িতে। খোঁজখবর নিয়ে ওই শিশুর জন্য আর্থিক সাহায্য সংগ্রহ করতে শুরু করেন। স্থানীয় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ও প্রবাসীরা সহযোগিতার হাত বাড়িয়ে দেন। প্রাথমিক পর্যায়ে নগদ ২০ হাজার টাকা তুলে দেন অসুস্থ শিশুর বাবার হাতে।

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ