আজ ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

পোরশায় উপজেলা সদরে প্রবেশের সড়কটি বেহাল দশা

আমিরুদ্দীন বাবু, পোরশা (নওগাঁ) প্রতিনিধি :

নওগাঁর পোরশা উপজেলা সদর নিতপুর বাস টার্মিনাল থেকে কপালির মোড় হয়ে বড় ব্রীজ পর্যন্ত প্রায় তিন কিলোমিটার সড়ক এখন বেহাল দশায়। উপজেলা সদরে প্রবেশের একমাত্র সড়ক। সড়কটি এখন চলাচলের একেবারেই অযোগ্য হয়ে পড়েছে। দীর্ঘদিন ধরে কোন প্রকার সংস্কার না হওয়ায় সড়কটির সেখানে সেখানে গর্তের সৃষ্টি হয়েছে। একারনে উপজেলা সদরে প্রবেশের একমাত্র সড়কটি মানুষের চলাচলে দুর্ভোগ পোহাতে হচ্ছে।

সরেজমিনে দেখা গেছে, সড়কটির বিভিন্ন স্থানে কার্পেটিং উঠে গিয়ে ছোট-বড় গর্তের সৃষ্টি হয়েছে। এ অবস্থায় প্রতিদিন বিভিন্ন যানবাহন ও হাজারো মানুষ জীবনের ঝুঁকি নিয়ে এ সড়ক দিয়ে চলাচল করছেন। চলাচলের অনুপযোগী এ সড়কটি যেন দেখার কেউ নেই।

এ সড়কের নিয়মিত মাইক্রোবাস চালক নুর আলম আক্ষেপ করে বলেন, উপজেলার অন্যান্য সড়কগুলো মেরামত করা হলেও উপজেলা সদর নিতপুর বাস টার্মিনাল থেকে বড় ব্রীজ পর্যন্ত সড়কটি আজ পর্যন্ত মেরামত করা হয়নি। অনেক দিন যাবত মেরামত না করায় সড়কের বিভিন্ন স্থানে গর্তের সৃষ্টি হয়েছে। যে কারনে গাড়ি অনেক ধীরে চালাতে হয়। আর এতে সময় বেশি ব্যয় হয়। এতে করে যাত্রীরা বিরক্ত হয়ে যায়।

এ বিষয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ শাহ্ মঞ্জুর মোরশেদ চৌধুরী রাস্তাটি খারাপ হয়ে গেছে এবং মানুষের চালাচলে দুর্ভোগ হচ্ছে জানিয়ে বলেন, পোরশা উপজেলা সদরে প্রবেশের একমাত্র এই রাস্তাটি খুব দ্রুতই সংষ্কার করা হবে।

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ