আজ ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

দাগনভূঞায় নানা আয়োজনে জাতীয় শোক দিবস পালিত!

দেওয়ান মোঃ ইকবাল, ফেনী:

স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ফেনীর দাগনভূঞায় আলোচনা সভা, পুরস্কার ও যুব ঋণের চেক বিতরণ অনুষ্ঠান গতকাল রবিবার সকাল ১০ ঘটিকায় দাগনভূঞা উপজেলা অফিসার্স ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।
দাগনভূঞা উপজেলা নির্বাহী অফিসার নাহিদা আক্তার তানিয়ার সভাপতিত্বে ও যুব উন্নয়ন কর্মকর্তা সাইফ উদ্দিন আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দাগনভূঞা উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল কবির রতন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ও বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ শাহীন মুন্সি, সহকারী কমিশনার (ভূমি) গাজালা পারভীন রুহি, দাগনভূঞা থানা অফিসার ইনচার্জ ইমতিয়াজ আহমেদ, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রুবাইয়েত বিন করিম, মুক্তিযোদ্ধা কমান্ডার পেয়ার আহমদ, মাধ্যমিক শিক্ষা অফিসার ইস্কান্দার নূরী, জনপ্রতিনিধি ও সাংবাদিক প্রমুখ।
এর আগে সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার বঙ্গবন্ধুর ম্যুরালে ফেনী-৩ আসনের সাংসদ সহ উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, রাজনৈতিক অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও বিভিন্ন সংগঠনের পক্ষে পুষ্পস্তবক করা হয়। পরে মিলনায়তনে দোয়া ও মুনাজাতের মাধ্যমে অনুষ্ঠান শুরু করা হয়। অনুষ্ঠান শেষে বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নেয়া শিক্ষার্থীদের মাঝে পুরস্কার ও যুব ঋণের চেক বিতরণ করা হয়।

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ