আজ ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

শ্রীপুরে দোকানীকে ছুরি দিয়ে গলাকেটে হত্যা! ঘাতক আটক

মোহাম্মদ তাজুলইসলাম, গাজীপুরঃ

গাজীপুরের শ্রীপুর উপজেলার বেড়াইদের চালা (লিচু বাগান) এলাকায় দোকানীকে ছুরি দিয়ে গলা কেটে হত্যার অভিযোগে এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

বুধবার (২৮ জুলাই) সকাল সাড়ে ১১টার দিকে নিহতের নিজ দোকানে এঘটনা ঘটে।

নিহতের নাম মোখলেছুর রহমান (৩২)। ময়মনসিংহ জেলা, ভালুকা উপজেলার, জামিরাপাড়া গ্রামের আফাজ উদ্দিন এর ছেলে। সে উপজেলার বেড়াইদেরচালা এলাকায় জমি কিনে বসত বাড়ি করে স্ত্রী-সন্তান নিয়ে বসবাস করতো।

আটকৃত ছিনতাইকারী রুবেল (৩০) ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার নৈকাটি লেবুবুলি এলাকার সামসুল হকের ছেলে। সে গত কয়েকদিন আগে স্থানীয় খাজা বেকারীর পাশে তার এক আত্মীয় বাড়িতে বেড়াতে আসে।

নিহতের ভাই আনসারুল হক জানান, নিহত মোখলেছুর রহমান উপজেলার বেড়াইদেরচালা গ্রামের লিচু বাগান এলাকায় জাহাঙ্গীর সুপার মার্কেটে
দোকান ভাড়া নিয়ে অনলাইনের বিকাশ ও মুদি ব্যবসা করতো। প্রতিদিনের মতো বুধবার সে দোকানে আসে বেলা সাড়ে ১১টার দিকে। সে সময় অভিযুক্ত রুবেল ছিনতাইয়ের চেষ্টা করে তার দোকানে। এসময় মোখলেছুর রহমান বাধা দিলে তাকে ছুরিকাঘাত করে গলা কেটে ফেলে। এতে গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই মারা যায় সে।
এসময় স্থানীয়রা ঘাতককে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজ ইমতিয়াজ ভুইয়া জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর হয়েছে। অভিযুক্তকে আটক করে হাসপাতালে নেয়া হয়েছে। এঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ