আজ ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সেনবাগে বিএনপি’র অক্সিজেন ব্যাংকে ১০টি সিলিন্ডার প্রদান করলেন বিএনপি’র নেতা মান্নান।

ফখরুদ্দিন মোবারক শাহ রিপন,বিশেষ প্রতিনিধিঃ

নোয়াখালীর সেনবাগে করোনা আক্রান্ত শ্বাসকষ্ট জনিত রোগিদের সেবায় গঠিত “বিএনপি’র অক্সিজেন ব্যাংকে” ১০টি অক্সিজেন সিলিন্ডার সহ প্রয়োজনীয় সরঞ্জাম প্রদান করলেন- নোয়াখালী-২(সেনবাগ -সোনাইমুড়ি আংশিক) আসনের কৃতি সন্তান,অম্বরনগর গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী,সৌদিআরব পশ্চিম অঞ্চল বিএনপি’র সিনিয়র যুগ্ন-আহবায়ক আবদুল মান্নান।

বুধবার দুপুরে সেনবাগ উপজেলার ৬নং কাবিলপুর ইউপি’র দিলদার মার্কেটস্থ রং ধনু কমিউনিটি সেন্টারে জনাব আবদুল মান্নানের পক্ষ থেকে ১০ টি অক্সিজেন ভর্তি সিলিন্ডার ও সংশ্লিষ্ট সরঞ্জাম গ্রহন করলেন- সেনবাগ উপজেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক ও কাবিলপুর ইউপি’র সাবেক চেয়ারম্যান সিরাজুল হক ছেরাজ ও বিএনপি’র নেতা মহিন উদ্দিন।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন- বিএনপি’র নেতা আলী আকবর মেম্বার, মোঃ হারুন মেম্বার, আবদুর রব মোরশেদ, আনোয়ার মাজেদ বাবু,মোঃ ইলিয়াছ, আরমান হোসেন, অম্বরনগর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি তারেক আজিজ, আমির হোসেন,হাবিব সহ প্রমূখ।

এসময় উপজেলা বিএনপি’র নেতা ছেরাজ বলেন,জনাব আবদুল মান্নান কভিট-১৯ এর শুরু থেকে গরীব-এতিম,অসহায়-দুঃস্থ ও কর্মহীন মানুষের মাঝে ত্রাণ সহায়তা প্রদান করে তাদের পাশে দাঁড়িয়েছিলেন,বর্তমানেও তিনি করোনার ভয়াবহতার আবার অক্সিজেন সেবা নিয়ে করোনা আক্রান্তদের পাশে দাঁড়িয়েছেন এবং ভবিষ্যতেও তিনি সেনবাগের সর্বস্তরের মানুষের পাশে থাকবেন বলে আমি আশাবাদী।
তিনি আরও বলেন- যাদের অক্সিজেন সেবা প্রয়োজন হবে, তারা দ্রুত সেবা পাওয়ার জন্য ০১৭১১১৪৭৯৪৩ (ছেরাজ চেয়ারম্যান) ও ০১৮১২৮২৪০৮১ ( মহিন) এর মোবাইল নাম্বারে যোগাযোগ করলে অক্সিজেন সেবা দ্রুত করোনায় শ্বাসকস্ট জনিত রোগীদের ঘরে ঘরে পৌঁছে দেয়া হবে ইনশাআল্লাহ।

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ