আজ ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

দাগনভূঞায় মানব সেবায় কাজ করে যাচ্ছে ইউনিয়ন ছাত্রলীগ

দেওয়ান মোঃ ইকবাল, ফেনী:
বাংলাদেশে প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকে এ পর্যন্ত জায়লস্করের মানুষের পাশে যেসব সংগঠন দাঁড়িয়েছে, তাদের অন্যতম জায়লস্কর ইউনিয়ন ছাত্রলীগ। অন্য যে কোনো সংগঠনের চেয়ে মানবতার সেবায় এগিয়ে ছাত্রলীগের জায়লস্কর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশিদ মিলনের সার্বিক সহযোগিতা জায়লস্কর ইউনিয়ন ছাত্রলীগ করোনার প্রাদুর্ভারের শুরু থেকে সাধ্যমতো খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন সংগঠনের নেতাকর্মীরা। শুধু খাদ্য সামগ্রীই নয়, মোবাইল ফোনের অসুস্থ মানুষের বাড়িতে ওষুধ পৌঁছে দেওয়া, বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দিতে রাতভর খাদ্য সামগ্রীর প্যাকেট করতে গিয়ে ক্লান্ত হয়ে জায়লস্কর ইউনিয়ন পরিষদে রাত কাটিয়ে দিয়েছে ছাত্রলীগের নেতা কর্মীগন। এই দুর্যোগে ছাত্র সংগঠন হিসেবে এখন জায়লস্করের মানুষের প্রশংসায় ভাসছে ছাত্রলীগের মানবিক কর্মকাণ্ড।
যে কোনো ক্রান্তিকালে  মানুষের পাশে ছিল জায়লস্কর ইউনিয়ন ছাত্রলীগ।স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশিদ মিলনের অর্থায়নে মানুষের পাশে দাঁড়াতে পেরেছে বলে জানান ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি নুরুলহুদা সুমন ভূঞা।সে জানায়  মানবতার সেবায় নিজেদের কাজে লাগাতে জায়লস্কর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন ও জেলা আওয়ামি লীগের সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ মিলন ভাইয়ের পাশে থেকে কাজ করে যাবো।
জায়লস্কর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ফেনী জেলা আওয়ামি লীগের সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ মিলনের মানব সেবার ধারাবাহিকতায় জায়লস্কর ইউনিয়ন ছাত্রলীগ ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে বিনা মূল্যে করোনার টিকার নিবন্ধন করে সাধারণ মানুষ কে সেবা দিয়ে যাচ্ছে। মানুষ যাতে হয়রানি না হয় সেদিক বিবেচনা করে স্বাস্থ্যবিধি মেনে তারা এ কাজটি করে যাচ্ছে।একাজে তাদের সহযোগিতা করছে জায়লস্কর ইউনিয়ন পরিষদের তথ্যসেবা কেন্দ্র ।
তাদের এ মানবসেবায় সাধারণ মানুষ অনেক আনন্দিত। তারা বলেন জায়লস্কর ইউনিয়ন ছাত্রলীগ অত্র ইউনিয়নবাসীর  যে কোনো দুর্যোগে জনগণের পাশে ছিল, আগামী দিনেও থাকবে এ আশাবাদ ব্যক্ত করে ইউনিয়নের জনগন।

Comments are closed.

     এই বিভাগের আরো সংবাদ